ভূতের সঙ্গে কথা বলছেন 'প্যারানর্মাল ইনভেসটিগেটর' গৌরব তিওয়ারি! (ভিডিও)

কয়েকদিন আগেই অস্বাভাবিকভাবে মৃত্যু হয়েছে 'প্যারানর্মাল ইনভেসটিগেটর' গৌরব তিওয়ারির। দেশের 'প্যারানর্মাল ইনভেসটিগেটর'-দের মধ্যে খুবই বিখ্যাত ছিলেন তিনি। শুধু তাই নয়, ইন্ডিয়ান প্যারানর্মাল সোসাইটির সিইও ছিলেন তিনি। ৩২ বছর বয়সী গৌরব তিওয়ারিকে তাঁর বাড়ির বাথরুমে মৃত অবস্থায় পাওয়া যায়। তাঁর মৃত্যুকে আত্মহত্যা বলে সন্দেহ করা হচ্ছে। যদিও তাঁর পরিবারের সদস্যদের বক্তব্য অনুয়ায়ী, আত্মহত্যার কোনও প্রশ্নই নেই। তিনি তাঁর পরিবারের সঙ্গে থাকতেন।

Updated By: Jul 17, 2016, 06:56 PM IST
ভূতের সঙ্গে কথা বলছেন 'প্যারানর্মাল ইনভেসটিগেটর' গৌরব তিওয়ারি! (ভিডিও)

ওয়েব ডেস্ক: কয়েকদিন আগেই অস্বাভাবিকভাবে মৃত্যু হয়েছে 'প্যারানর্মাল ইনভেসটিগেটর' গৌরব তিওয়ারির। দেশের 'প্যারানর্মাল ইনভেসটিগেটর'-দের মধ্যে খুবই বিখ্যাত ছিলেন তিনি। শুধু তাই নয়, ইন্ডিয়ান প্যারানর্মাল সোসাইটির সিইও ছিলেন তিনি। ৩২ বছর বয়সী গৌরব তিওয়ারিকে তাঁর বাড়ির বাথরুমে মৃত অবস্থায় পাওয়া যায়। তাঁর মৃত্যুকে আত্মহত্যা বলে সন্দেহ করা হচ্ছে। যদিও তাঁর পরিবারের সদস্যদের বক্তব্য অনুয়ায়ী, আত্মহত্যার কোনও প্রশ্নই নেই। তিনি তাঁর পরিবারের সঙ্গে থাকতেন।

'প্যারানর্মাল ইনভেসটিগেটর' গৌরবের একটি ভিডিও সম্প্রতি প্রকাশ পেয়েছে। যেখানে দেখা যাচ্ছে তিনি ভূতের সঙ্গে কথা বলছেন। ভিডিওটি দেখলে আপনার গায়েও রীতিমতো কাঁটা দেবে। দেখুন ভিডিওটি-

.