Man Jumps into Ganga: বেলুড়ে লঞ্চ থেকে গঙ্গায় ঝাঁপ, মুহূর্তে তলিয়ে গেলেন কোনার বাসিন্দা

সোমবার বেলা এগারোটা নাগাদ বেলুড়(Belur) থেকে দক্ষিণেশ্বর(Dakshineswar) গামী লঞ্চে উঠেছিলেন হাওড়ার কোনার বাসিন্দা ওই যুবক

Updated By: Jan 24, 2022, 03:46 PM IST
Man Jumps into Ganga: বেলুড়ে লঞ্চ থেকে গঙ্গায় ঝাঁপ, মুহূর্তে তলিয়ে গেলেন কোনার বাসিন্দা
শম্ভু তালুকদার

নিজস্ব প্রতিবেদন: পরিবারের সঙ্গে লঞ্চে চড়ে যাওয়ার সময় আচমকাই গঙ্গায় ঝাঁপ দিলেন বছর পঁয়ত্রিশের এক যুবক। যাত্রীরা কিছু বুঝে ওঠার আগেই তলিয়ে গেলেন স্রোতের টানে। এনিয়ে তোলপাড় বেলুড় জেটিঘাট।

সোমবার বেলা এগারোটা নাগাদ বেলুড়(Belur) থেকে দক্ষিণেশ্বর(Dakshineswar) গামী লঞ্চে উঠেছিলেন হাওড়ার কোনার বাসিন্দা ওই যুবক। সঞ্জয় চৌহান নামে ওই যুবকের সঙ্গে ছিল তার পরিবারের লোকজন।  প্রত্যক্ষদর্শীদের দাবি, মাঝগঙ্গায় লঞ্চটি আসার পরই তিনি গঙ্গায়(River Ganga) ঝাঁপ দেন। স্রোতের টানে দ্রুত তলিয়ে যান নদীতে। যুবকের খোঁজে চলছে উদ্ধারকাজ।

বেলুড় জেটি ঘাটের(Belur Jeti Ghat) কর্মী শম্ভু তালুকদার ঘটনা বিবরণ দিতে গিয়ে বলেন, বেলা সাড়ে এগারোটার সময়ে একটি লঞ্চ বেলুড় থেকে যায় দক্ষিণেশ্বরে। সেই লঞ্চটি যাওয়ার সময় ঠিক মাঝ গঙ্গায় ঝাঁপ মারেন ওই যুবক। উনি, ওঁর ভায়রাভাই ও বাচ্চা দুটি ছেলেমেয়ে সঙ্গে তার ছিল। ঝাঁপ দেওয়ার পরই লঞ্চের কর্মীরা বয়া ফেলে ধরার চেষ্টা করে। কিন্তু জলে পড়ার পর আর তাকে দেখা যায়নি। দেখা গেলে হয়তো তাকে উদ্ধার করতো। কারণ অতীতে এরকম রেকর্ডও রয়েছে যে ডুবে যাচ্ছে এমন লোকজনকে উদ্ধার করেছেন লঞ্চের কর্মীরা।

আরও পড়ুন-প্রয়াত চিত্রশিল্পী ওয়াসিম কাপুর, মৃত্যুকালে বয়স হয়েছিল ৭১ বছর

শম্ভুবাবু আরও বলেন, যুবকটিকে উদ্ধার করতে না পেরে লঞ্চটিকে বেলুড় জেটিতে ফিরিয়ে আনেন স্টাফরা। গোটা ঘটনার খবর দেওয়া হয় জেটি অফিসে। খবর যায় থানায়। সঞ্জয় চৌহানের স্ত্রী ছিলেন তাঁর কোনার বাড়িতে। তিনি আসেন জেটি ঘাটে। গোটা ঘঠনা তাঁকে জানানো হয়। 

এদিকে, এনিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। ঠিক কী কারণে এমন ঘঠনা তা খতিয়ে দেখা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.