MS Dhoni | T20 World Cup 2024: 'আমার হৃৎস্পন্দন...' ফাইনালে কেঁপেছিলেন 'ক্যাপ্টেন কুল'! ধোনিও এবার লিখলেন

MS Dhoni On ICC T20 World Cup 2024: ভারত বিশ্বচ্য়াম্পিয়ন হতেই ধোনি ভাসলেন আবেগের সুনামিতে।  

Updated By: Jun 30, 2024, 02:15 PM IST
MS Dhoni | T20 World Cup 2024: 'আমার হৃৎস্পন্দন...' ফাইনালে কেঁপেছিলেন 'ক্যাপ্টেন কুল'! ধোনিও এবার লিখলেন
ধোনিও আজ ভাসলেন আবেগে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্য়াল মিডিয়া থেকে শতহস্ত বা তারও বেশি দূরে থাকেন তিনি। প্রোমোশনল পোস্ট ছাড়া তাঁর অ্য়াকাউন্টের কোনও নড়াচড়া দেখা যায় না সেভাবে। অথচ সেই মহেন্দ্র সিং ধোনিই (MS Dhoni) আর নিজেকে আটকে রাখতে পারলে না। ভারত বিশ্বকাপ জেতার পর স্বয়ং ধোনিই এবার পোস্ট করলেন ইনস্টাগ্রামে। আবেগি হয়ে পড়লেন দেশের জোড়া বিশ্বকাপ জয়ী কিংবদন্তি অধিনায়ক। ১৭ বছর আগে ধোনির হাত ধরেই ভারত প্রথমবার পেয়েছিল টি-২০ বিশ্বকাপ। 

আরও পড়ুন: একসঙ্গেই T20I-কে আলবিদা, রেকর্ডবুকেই থাকবেন 'রোহিরাট'! কী রেখে গেলেন তাঁরা?

ধোনি লেখেন, 'আমরা ২০২৪ সালের বিশ্বকাপ চ্য়াম্পিয়ন। আমার হৃৎস্পন্দন বেড়ে গিয়েছিল। শান্ত হয়ে নিজেদের উপর বিশ্বাস রেখে দারুণ কাজ করেছে ছেলেরা। যা করে আসছে, তাই করেছে। দেশের ও বিদেশের প্রতিটি ভারতীয়র হয়ে আমি তোমাদের বিরাট ধন্য়বাদ জানাতে চাই। শুভেচ্ছা। আর এই মহার্ঘ জন্মদিনের উপহারের জন্য় ধন্য়বাদ'! 

ভাবা যায় কেঁপেছিলেন 'ক্যাপ্টেন কুল'ও। যিনি শীতল ঔদ্ধত্য়েই বারবার শত্রুদের করেছেন বধ। ঠান্ডা মাথায় সব হিসেব বদলে দিয়েছেন বলেই তো তিনি 'ক্যাপ্টেন কুল'!  আর ধোনি এখানে জন্মদিন বলতে বোঝাতে চেয়েছেন যে, তাঁর ট্রফি জেতানোর শুভারম্ভ হয়েছিল এই কুড়ি ওভারের বিশ্বকাপের হাত ধরেই। এরপর ধোনির নেতৃত্বে ভারত ২০১১ সালে পঞ্চাশ ওভারের বিশ্বকাপ জেতে। তার ঠিক দুই বছর পর ভারত জেতে চ্য়াম্পিয়ন্স ট্রফি।

২০০৭ সালে টি-২০ বিশ্বকাপ, ২০১১ সালে পঞ্চাশ ওভারের বিশ্বকাপ, ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি। সব ধোনির ভারত জিতেছে। আর ১১ বছর বাদে রোহিত শর্মার ভারত জিতল কুড়ি ওভারের কাপ। ভারতীয় ক্রিকেটে ধোনির অবদান নিয়ে সম্ভবত একটা উপন্য়াস লিখে ফেলা যাবে। তিনি আজও কোটি কোটি তরুণের অনুপ্রেরণা ও স্বপ্নের সওদাগর। রোহিতও বারবার বলেছেন যে, অধিনায়কত্বের পাঠ তিনি নিয়েছেন মাহির থেকেই।

আরও পড়ুন: এবার মিশন 'দ্য জুয়েল অফ আফ্রিকা', অভিযানে কোন ১৫ ভারতীয় যোদ্ধা?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.