Bigg Boss OTT 3: 'পায়েল বাদ গিয়েছে ভালোই হয়েছে!' কেন এমন বললেন আরমান?

Bigg Boss OTT 3 Eviction: অনিল কাপুর আরমানকে জিজ্ঞাসা করেছিলেন যে, পায়েলকে বের করে দিলে কী হবে? আরমান উত্তর দেন, "আমি প্রস্তুত, যদি তাঁকে বের হয়ে যেতে হয়, তাহলে সে বাড়ি ফিরে যাবে এবং আমাদের চার সন্তানের দেখাশোনা করবে। অনিল জবাব দিল, "ছিট ভী মেরি আমাদের পাত ভি মেরি।" এরপর পায়েলকে শো থেকে বাদ পড়ার ঘোষণা দেন তিনি।

Updated By: Jul 1, 2024, 06:16 PM IST
Bigg Boss OTT 3: 'পায়েল বাদ গিয়েছে ভালোই হয়েছে!' কেন এমন বললেন আরমান?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস ওটিটি ৩ এর প্রতিযোগী পায়েল মালিককে, দর্শকদের কাছ থেকে পর্যাপ্ত ভোট না পাওয়ার কারণে, রবিবার রাতে শো থেকে বহিষ্কার করা হল। ইনস্টাগ্রামে এই নিয়ে, জিও সিনেমা-এর অফিসিয়াল পেজ থেকে খবরটি ঘোষণা করে, একটি পোস্টও শেয়ার করা হয়েছে। পায়েল তাঁর স্বামী আরমান মালিক এবং তাঁর দ্বিতীয় স্ত্রী কৃতিকা মালিকের সাথে এই শো-তে প্রবেশ করেছিলেন । প্রথম দিন থেকেই তাঁরা ছিলেন চর্চার কেন্দ্রবিন্দুতে। কিন্তু শো শুরুর প্রথম সপ্তাহেই উচ্ছেদ করা হয় পায়েল মালিককে। তারপর থেকেই সেই বিষয় নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। 

আরও পড়ুন: Shatrughan Sinha Hospitalised: হাসপাতালে শত্রুঘ্ন, অস্ত্রোপচারের পর কেমন আছেন বর্ষীয়ান অভিনেতা?

পোস্টে পায়েলের একটি ছবির সঙ্গে ক্যাপশন সহ শেয়ার করা হয়েছে, ক্যাপশনে লেখা "জনতা তাদের রায় দিয়েছে, পায়েল মালিক এখন বাড়ির বাইরে!" পোস্টটিতে প্রতিক্রিয়া জানিয়ে পায়েলের একজন ভক্ত লিখেছেন, 'দীপক, মুনিশা, নাজি এবং সানা সুলতান তাহলে এখনও বিগ বসে কী করছেন? সম্পূর্ণ অন্যায় এবং পক্ষপাতিত্বে ভরা এই সিদ্ধান্ত।' প্রতিযোগীর প্রতি বিগ বসের কর্মকর্তাদের এই অন্যায় আচরণের কারণে বিগ বসকেই বয়কট করা উচিত। এই বলে দাবি জানিয়েছেন অনেকেই। 

পায়েলের একজন অনুরাগী এই ঘটনার পর মন্তব্য করেছেন, "ভোট দিয়ে কিছুই হয় না; বিগ বস যাদেরকে উচ্ছেদ করতে চায় শুধুমাত্র তাদেরই বহিষ্কার করে।" অন্য একজন মন্তব্য করেছেন, "পায়েল মালিক যোগ্যই ছিলেন ; তিনি ইতিমধ্যেই তাঁর অনুরাগীদের চোখে একজন বিজয়ী।"

আরও পড়ুন: Madhuri Dixit: জঙ্গিঘনিষ্ঠ পাকিস্তানির অতিথি মাধুরী, প্রবল ক্ষোভের মুখে ধকধক গার্ল...

রবিবার, লাভকেশ কাটারিয়া এবং শিবানী কুমারীকেও পায়েলের সাথে মনোনীত করা হয়েছিল। অনিল যখন প্রতিযোগীদের জিজ্ঞাসা করেছিলেন কারা বাদ পড়বে, তারা প্রত্যেকেই আত্মবিশ্বাসের সাথে বলেছিলেন যে তাদের ভক্তরা তাদের বিগ বসের বাড়ি থেকে বাদ পড়ার হাত থেকে রক্ষা করবে। যাইহোক, রণভীর শোরে এবং সাই উল্লেখ করেছেন যে পায়েলের বাদ পড়ার সম্ভাবনা বেশি ছিল।

অনিল কাপুর আরমানকে জিজ্ঞাসা করেছিলেন যে, পায়েলকে বের করে দিলে কী হবে? আরমান উত্তর দেন, "আমি প্রস্তুত, যদি তাঁকে বের হয়ে যেতে হয়, তাহলে সে বাড়ি ফিরে যাবে এবং আমাদের চার সন্তানের দেখাশোনা করবে। অনিল জবাব দিল, "ছিট ভী মেরি আমাদের পাত ভি মেরি।" এরপর পায়েলকে শো থেকে বাদ পড়ার ঘোষণা দেন তিনি।

আরও পড়ুন: Katrina Kaif Pregnancy: প্রেগন্যান্ট ক্যাট! জল্পনার মাঝেই বড় কথা বললেন ভিকি...

অনুষ্ঠানের প্রথম সপ্তাহে এটি দ্বিতীয় উচ্ছেদ। বক্সার নীরজ গোয়াতকে এর আগে শো থেকে বাদ দেওয়া হয়েছিল। উইকএন্ড কা ভারের দ্বিতীয় দিনে, রাঘব জুয়াল এবং লক্ষ্য লালওয়ানি তাদের আসন্ন ছবি কিল-এর প্রচার করতে এসেছিলেন বিগ বসের বাড়িতে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.