করোনা আক্রান্ত হয়ে প্রয়াত শান্তিপুরের প্রাক্তন বিধায়ক অজয় দে

শান্তিপুর পুরসভার প্রশাসকও ছিলেন তিনি।

Updated By: May 21, 2021, 03:29 PM IST
করোনা আক্রান্ত হয়ে প্রয়াত শান্তিপুরের প্রাক্তন বিধায়ক অজয় দে

নিজস্ব প্রতিবেদন: শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল ক্রমশই। ভর্তি ছিলেন কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন প্রাক্তন বিধায়ক, শান্তিপুর পুরসভার বর্তমান প্রশাসক অজয় দে। শোকের ছায়া রাজনৈতিক মহলে।

নদিয়ার শান্তিপুরের দাপুটে কংগ্রেস নেতা হিসেবেই পরিচিত ছিলেন তিনি। এলাকার বিধায়ক ছিলেন বহু বছর। রাজ্যে পালাবদলের পর তৃণমূল যোগ দেন অজয় দে। দলবদলের পর ফের জেতেন বিধানসভার পুনর্নিবাচনে। ২০১৬-তেও অজয় দে-কেই শান্তিপুরে প্রার্থী করে তৃণমূল। কিন্তু সেবার আর জিততে পারেননি। একুশে ভোটেও বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের কাছে ১৫ হাজার ভোটে হেরে যান তিনি।

আরও পড়ুন: টিকা না পেলে ধর্মঘটের হুঁশিয়ারি, Directorate Drugs Control-কে চিঠি ওষুধ ব্যবসায়ীদের

সপ্তাহ খানেক আগে আচমকাই অসুস্থ হয়ে পড়েন অজয় দে। উপসর্গ ছিল তাঁর। শান্তিপুর হাসপাতালে যখন করোনা পরীক্ষা করা হয়, তখন রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে বাড়িতে নিভৃতবাসে ছিলেন প্রাক্তন বিধায়ক। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শেষপর্যন্ত ভর্তি করা হয় শক্তিনগর জেলা হাসপাতালে। সেখান থেকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। গত কয়েকদিন ভেন্টিলেশনে থাকার পর, শুক্রবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অজয় দে। প্রবীণ এই নেতার মৃত্যুতে শোকের ছায়া রাজনৈতিক মহলে।

আরও পড়ুন: ভাবনীপুরের বিধায়ক পদে শোভনদেবের ইস্তফা,পুরোনো কেন্দ্রে প্রার্থী Mamata

.