Virat Kohli | ENG vs IND: নেটে ব্যাট করছেন কোহলি, রোহিতের টিম ইন্ডিয়ার জন্য 'বিরাট' সুখবর

প্রত্যাশিতমতোই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নেই বিরাট। আইপিএল-এর পর থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে দু’টি টি-টোয়েন্টি ম্যাচ ছাড়া আর কোনও টি-টোয়েন্টি ম্যাচে খেলেননি বিরাট।   

Updated By: Jul 14, 2022, 05:07 PM IST
Virat Kohli | ENG vs IND: নেটে ব্যাট করছেন কোহলি, রোহিতের টিম ইন্ডিয়ার জন্য 'বিরাট' সুখবর
লর্ডসের নেটে ব্যাট করছেন বিরাট কোহলি। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: টিম ইন্ডিয়া (Team India) ও অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) জন্য সুখবর। ইংল্যান্ডের (England) বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে নামার আগে নেটে অনেকটা সময় ব্যাট করলেন বিরাট কোহলি (Virat Kohli)। এমনই ছবি টুইটারে পোস্ট করল বিসিসিআই। ফলে অনেকের মনের সংশয় দূর করে ও কুঁচকির চোট সারিয়ে লর্ডসে নামছেন 'কিং কোহলি'। 

টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে জয় পেয়েছে ভারতীয় দল। এ বার একদিনের সিরিজ জেতার অপেক্ষায় 'মেন ইন ব্লু' ব্রিগেড। এমন ম্যাচে বিরাট খেলছেন। তাই দ্বিগুণ আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামবে ভারতীয় দল। সেটা আর বলার অপেক্ষা রাখে না। 

ওভালে সিরিজের প্রথম একদিনের ম্যাচে ১০ উইকেটের বিশাল ব্যবধানে ব্রিটিশদের বিধ্বস্ত করেছে রোহিত শর্মার দল। এ বার ঐতিহাসিক লর্ডসে দ্বিতীয় ম্যাচে জয় ছিনিয়ে নিতে পারলেই এক ম্যাচ বাকি থাকতে সিরিজ জিতবে টিম ইন্ডিয়া।

যদিও প্রত্যাশিতমতোই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নেই বিরাট। আইপিএল-এর পর থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে দু’টি টি-টোয়েন্টি ম্যাচ ছাড়া আর কোনও টি-টোয়েন্টি ম্যাচে খেলেননি বিরাট। দক্ষিণ আফ্রিকা ও আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজে বিশ্রাম নিয়েছিলেন। এমনকি কুঁচকির চোটের কারণে খেলতে পারেননি ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচ। এমনকি তাঁর দ্বিতীয় একদিনের ম্যাচ খেলা নিয়েও ধোঁয়াশা রয়েছে। এ বার ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও তিনি নেই। 

আরও পড়ুন: Virat Kohli, WI vs IND T20I: কুঁচকির চোটে বিশ্রামে বিরাট, দলে ফিরলেন অশ্বিন-রাহুল

আরও পড়ুন: Ravichandran Ashwin: 'ব্লাইন্ড স্পট' নিয়ে সরব অশ্বিন, নিয়ম বদলের দাবি তুললেন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta A)

.