Sourav Ganguly | Asia Cup: অগ্নিগর্ভ শ্রীলঙ্কা, এশিয়া কাপ নিয়ে ধোঁয়াশা! কী বলছেন সৌরভ?

আগামী ২৮ অগাস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত ভারতের প্রতিবেশী রাষ্ট্রে অনুষ্ঠিত হবে বাইশ গজে এশিয়ার সেরা হওয়ার লড়াই।

Updated By: Jul 14, 2022, 04:37 PM IST
Sourav Ganguly | Asia Cup: অগ্নিগর্ভ শ্রীলঙ্কা, এশিয়া কাপ নিয়ে ধোঁয়াশা! কী বলছেন সৌরভ?
সৌরভকে জানালেন এশিয়া কাপ নিয়ে ভারতের ভাবনা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: স্বাধীনতার পর থেকে সবচেয়ে খারাপ অর্থনৈতিক মন্দার মধ্যে দিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা (Sri Lanka Crisis)। প্রতিবেশী রাষ্ট্রে জ্বালানি, বিদ্যুৎ, ও খাবারের বিরাট ঘাটতি দেখা দিয়েছে। এমনকী ওষুধ সরবরাহ ব্যহত। সাধারণ মানুষের দৈন্যদশা দিনের আলোর মতো পরিস্কার। দেখলে গেলে দেউলিয়া হয়ে গিয়েছে শ্রীলঙ্কা।

দ্বীপরাষ্ট্রের প্রেসিডেন্টে গোটাবায়া রাজাপক্ষের (Gotabaya Rajapaksa) পদত্যাগের দাবিতে উত্তাল ভারতের প্রতিবেশী রাষ্ট্র। এহেন অগ্নিগর্ভ শ্রীলঙ্কা এবার এশিয়া (Asia Cup) কাপের আয়োজক দেশ। আগামী ২৮ অগাস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত ভারতের প্রতিবেশী রাষ্ট্রে অনুষ্ঠিত হবে বাইশ গজে এশিয়ার সেরা হওয়ার লড়াই। চূড়ান্ত অস্থির আবহে শ্রীলঙ্কায় এশিয়া কাপ এখন ধোঁয়াশায়। কী বলছেন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)?

সংবাদ সংস্থা এএনআই-কে সৌরভ এশিয়া কাপে ভারতের অংশগ্রহণ নিয়ে কথা বলেছেন। দেশের প্রাক্তন অধিনায়ক ও বিসিসিআই প্রধানের কাছে প্রশ্ন করা হয়েছিল যে, এসিসি যদি শ্রীলঙ্কায় এশিয়া কাপ আয়োজন না করে, তাহলে কী ভারতে এই টুর্নামেন্ট স্থানান্তরিত হতে পারে? সৌরভ বলেন, "আমি এই মুহর্তে এই নিয়ে কোনও মন্তব্য করতে পারি না। আমরা পরিস্থিতির ওপর নজর রাখব। অস্ট্রেলিয়া ওখানে খেলেছে। শ্রীলঙ্কা টিমও ভাল খেলছে। এখনই কিছু বলতে পারব না। আরও এক মাস অপেক্ষা করি।" 

অস্থিতিশীল শ্রীলঙ্কায় রাস্তায় নেমে পুলিসের বন্দুক, কাঁদানে গ্যাস উপেক্ষা করে বিক্ষোভ দেখাচ্ছেন সাধারণ মানুষ। এমন অবস্থায় অস্ট্রেলিয়ার পর সেই দেশে পা রেখেছে পাকিস্তান। ১৬ জুলাই থেকে এ বার শুরু হতে চলেছে শ্রীলঙ্কা বনাম পাকিস্তানের টেস্ট সিরিজ। আর সেই লক্ষ্যে বৃহস্পতিবারেই গলে পৌঁছে গেলেন বাবার আজমের দল। বিমানবন্দরে কড়া প্রহরায় লাগেজ নিয়ে বাসে উঠতে দেখা যায় টিমকে।

আরও পড়ুন: Sri Lanka Crisis | Babar Azam: দেশে অশান্তির মাঝেই, গলে অভ্যর্থনা বাবরদের

আরও পড়ুনATK Mohun Bagan, AFC Cup: সেমিফাইনালে যুবভারতীতে সবুজ-মেরুনের সামনে আসিয়ান চ্যাম্পিয়ন

আরও পড়ুনSri Lanka Crisis: আগুনে পেসার প্যাট কামিন্সের মানবিক রূপ

আরও পড়ুনSri Lanka crisis | David Warner: শ্রীলঙ্কার জন্য ওয়ার্নারের আবেগি পোস্ট! হৃদয় ছুঁয়ে নিলেন অজি তারকা
 

.