ফিকরু ফিরছেন কলকাতায়

  আবার কলকাতায় ফিরছেন ফিকরু তাফেরা লামেসা। তবে দু'বারের আইএসএল চ্যাম্পিয়ন এটিকেতে নয়। এই ইথোপিয়ান স্ট্রাইকার এবার ফিরছেন কলকাতার বড় একটি ক্লাবে।

Updated By: Mar 5, 2018, 06:15 PM IST
ফিকরু ফিরছেন কলকাতায়

সুখেন্দু সরকার:  আবার কলকাতায় ফিরছেন ফিকরু তাফেরা লামেসা। তবে দু'বারের আইএসএল চ্যাম্পিয়ন এটিকেতে নয়। এই ইথোপিয়ান স্ট্রাইকার এবার ফিরছেন কলকাতার বড় একটি ক্লাবে।

ফিকরুর কলকাতা কানেকশন সবারই জানা। ইন্ডিয়ান সুপার লিগের সৌজন্যে ২০১৪ সালে প্রথম মরশুমেই এটিকের জার্সিতে বাজিমাত্ করেছিলেন ৬ ফুটের এই স্ট্রাইকার। ভারতীয় ফুটবলে আইএসএলের ইতিহাসে প্রথম গোলের পাশে তাঁর নামই লেখা রয়েছে। পরের বছর অবশ্য চেন্নাইয়ন এফসিতে খেলেছিলেন ফিকরু। আর তাই ধোনির সঙ্গে একটা যোগাযোগ তৈরি হয়েছিল। টিম ইন্ডিয়ার দক্ষিণ আফ্রিকা সফরে তাই বিরাট-ধোনিদের সঙ্গে ছবি তুলে তা ফেসবুকেও পোস্ট করেন ফিকরু।

গোল করে সামারসল্ট তো ফিকরুর ট্রেডমার্ক। আসন্ন গ্রীষ্ম্যে কলকাতায় সাদা-কালোয় ফিরছে সামারসল্ট। দ্বিতীয় ডিভিশন আই লিগের জন্য ফিকরুকে সই করাল মহমেডান স্পোর্টিং। ইস্টবেঙ্গলের বাতিল উইলিস প্লাজাকে প্রথমে দলে নিলেও শেষ পর্যন্ত প্লাজার সঙ্গে সমঝোতার মাধ্যমে সম্পর্ক ছিন্ন করল মহমেডান। মহমেডানে খেলতে আগামী সপ্তাহে কলকাতায় আসছেন ৩২ বছরের ফিকরু।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়

.