Sharvari Wagh: দীপিকা হেরে গেলেন! বলি-ডিভাকে টপকে মোহময়ী চুম্বক শর্বরী...

IMDb’s popular Indian celebrities list: শর্বরী এই সপ্তাহের আইএমডিবি জনপ্রিয় ভারতীয় সেলিব্রিটিদের তালিকায় প্রথম স্থান অর্জন করেছেন। শুধু তাই নয়, অভিনেত্রী বলিউডের মস্তানি দীপিকা পাডুকোনকে হারিয়ে এগিয়ে গিয়েছেন। 

Updated By: Jul 1, 2024, 09:33 PM IST
Sharvari Wagh: দীপিকা হেরে গেলেন! বলি-ডিভাকে টপকে মোহময়ী চুম্বক শর্বরী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে এই অভিনেত্রীর নাম। তিনি আর কেউ নন, হলেন শর্বরী ওয়াগ। কিছুদিন আগেই মুক্তি কমেডি-হরর মুঞ্জ্যা। সেই ছবিতেই প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকের মনোযোগ আকর্ষণ করেছেন তিনি। জানা গিয়েছে, শর্বরী এই সপ্তাহের আইএমডিবি জনপ্রিয় ভারতীয় সেলিব্রিটিদের তালিকায় প্রথম স্থান অর্জন করেছেন। শুধু তাই নয়, অভিনেত্রী বলিউডের মস্তানি দীপিকা পাডুকোনকে হারিয়ে এগিয়ে গিয়েছেন। এই প্রসঙ্গে শর্বরী বলেছেন, 'ইন্ডাস্ট্রিতে কোনও কানেকশন ছাড়াই তার কাছে এটি একটি বড় অর্জন।'

অভিনেত্রী একটি বিবৃতিতে বলেছেন, 'এই বছরটিকে বর্ণনা করার জন্য আমি শব্দ হারিয়ে ফেলছি। মুঞ্জ্যা ছবির জন্য এত ভালোবাসা পাওয়ার জন্য আমি খুবই কৃতজ্ঞ। ছবিটি ১০০ কোটির কাছাকাছি চলে গিয়েছে। এর পাশাপাশি আছে মহারাজও।'

আরও পড়ুন:Kalki 2898 AD Box Office Collection: বক্সঅফিসে তুমুল ঝড়, তবু জওয়ানকে পেরতে ব্যর্থ কল্কি...

তিনি আরও বলেন, 'আমি অনেক পরিশ্রম করতে চলেছি কারঁ আমি সেরা ছবির অংশ হতে চাই। আশা করি, আমি দেশের সেরা অভিনেত্রীদের একজন হতে পারব। আমার মন সেই লক্ষ্যে স্থির। এই সপ্তাহে IMDb-তে জনপ্রিয় ভারতীয় সেলিব্রিটিদে তালিকায় এক নম্বর অবস্থানে পৌঁছানো সত্যিই একটি সম্মান। যা আমি সারাজীবন মনে রাখব। ইন্ডাস্ট্রিতে কারোর সাহায্য ছাড়াই ভালো প্রজেক্ট পেতে এবং আরও ভালো ভূমিকা খুঁজে পাওয়ার ক্ষমতা আছে আমার।'

প্রসঙ্গত, মুঞ্জ্যা বক্স অফিসে ১০৩ কোটি আয় করেছে। এটি ৭ জুন মুক্তি পায়। অন্যদিকে, কলকি ২৮৯৮ এডির অভিনেত্রী দীপিকা IMDb-তে দ্বিতীয় স্থানে আছেন। এবং দিশা পাটানি আছেন ৪র্থ স্থানে। 

শর্বরী 'মহারাজ' ছবিতে সহ অভিনেত্রী হিসাবে কাজ করেও সকলের মন জয় করেছেন। ফিল্ম ইন্ডাস্ট্রিতে আউটসাইডার হওয়া সত্ত্বেও বেশ হইচই ফেলে দিয়েছেন অভিনেত্রী। তিনি মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর গজানন যোশীর নাতনি। তাই বলিউডে কাজ পেতে খুব একটা বেশি স্ট্রাগল করতে হয়নি।  ১৬ বছর বয়স থেকে মডেল হিসাবে কেরিয়ার শুরু তাঁর। পরবর্তীকালে তিনি ‘প্যার কা পঞ্চনামা ২’, ‘বাজিরাও মস্তানি’, ‘সোনু কে টিটু কি সুইটি’-এর মত একাধিক প্রজেক্টে সহকারী পরিচালক হিসাবে কাজ করেন।

আরও পড়ুন:Nakhrewaalii: লেহেঙ্গা পরে ভরা রাস্তায় নায়িকাকে চুমু নায়কের, প্রেমদিবসে আসছে 'নখরেওয়ালি'...

২০২০ সালে ওটিটি প্ল্যাটফর্মে ‘দ্য ফরগটেন আর্মি-আজাদি কে লিয়ে’ ওয়েব সিরিজে মুখ্যচরিত্রে অভিনয় করেন তিনি। সেখানে সানি কৌশলের সঙ্গে জুটি বাঁধেন তিনি। ২০২১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘বান্টি অওর বাবলি ২’। এই ছবিতে সইফ আলি খান এবং রানি মুখোপাধ্যায়ের সঙ্গে অভিনয়ের সুযোগ পান শর্বরী। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.