Cristiano Ronaldo: পেনাল্টি মিস করে কান্না রোনাল্ডোর, ছবি ভাইরাল হতেই ট্রোলড পর্তুগিজ তারকা

Cristiano Ronaldo crying after penalty miss: পেনাল্টি মিস করে কান্নায় ভেঙে পড়লেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রোনাল্ডোর ভুল শুধরে পর্তুগালকে জেতালেন গোলকিপার। এমনই দৃশ্য দেখা গেল স্লোভেনিয়া-পর্তুগাল ম্যাচে।   

Updated By: Jul 2, 2024, 03:36 PM IST
Cristiano Ronaldo: পেনাল্টি মিস করে কান্না রোনাল্ডোর, ছবি ভাইরাল হতেই ট্রোলড পর্তুগিজ তারকা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পর্তুগাল টাইব্রেকারে গোলরক্ষক দিয়োগো কোস্তার সৌজন্যে স্লোভেনিয়া হারল। টাই-ব্রেকারে স্লোভেনিয়াকে হারিয়ে চলতি ইউরো কাপের কোয়ার্টার ফাইনালে উঠল পর্তুগাল। কিন্তু এ দিনের ম্যাচে গ্যালারির দর্শক মনে রাখবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর কান্না এবং হতাশার পারফরমেন্সের পর সমালোচনা। 

আরও পড়ুন, Cristiano Ronaldo| Euro 2024: 'এটাই আমার শেষ...'! চোখের জলে বুক ভাঙা বিবৃতি 'ক্যাপ্টেন পর্তুগাল'-এর

অতিরিক্ত সময়ের প্রথমার্ধে পেনাল্টি পায় পর্তুগাল। সেটা মারতে যান রোনাল্ডো। তার শট বাঁদিকে ঝাঁপিয়ে পড়ে বাঁচিয়ে দেন স্লোভেনিয়ার গোলরক্ষক। মাঠেই কেঁদে ফেললেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। টাইব্রেকারে গোল করে ক্ষমা চাইলেন সিআর সেভেন। ম্যাচে পুরো ১২০ মিনিটই খেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। গোটা ম্যাচে নিজের পছন্দের জায়গা থেকে একধিক ফ্রি-কিকও পেয়েছিলেন তিনি। কিন্তু তা কাজে লাগাতে পারেননি সিআরসেভেন।

এমনিতেও গোলের সুযোগ নষ্ট করেন তিনি। এক্স ব্যবহারকারী রোনাল্ডোর কান্না নিয়ে লিখেছেন, ‘আমি দুঃখিত। কিন্তু ক্রিস্টিয়ানো রোনাল্ডোর কান্নার চেয়ে আনন্দের আর কিছু হতে পারে না।’ আরও এক ফুটবলপ্রেমীর পোস্টটি লেখেন, ‘রোনান্ডো কাঁদছেন। কারণ, রোনাল্ডো বুঝে ফেলেছেন যে তিনি শেষ হয়ে গেছেন।’

আরও এক ইউজার লিখেছেন, ‘এবং তিনি পেনাল্টি মিস করেছেন...বিদায়ের সময় এসে গেছে, রোনাল্ডো।’ প্রসঙ্গত, এদিন নির্ধারিত ৯০ মিনিটে খেলা শেষ হয়নি। অতিরিক্ত সময় খেলা গড়ায়। গোটা ম্যাচে পর্তুগাল ৪টি ফ্রি-কিক পেয়েছিল। কিন্তু গোল পাননি রোনাল্ডো। 

আরও পড়ুন, Indian Cricket Team: T20 বিশ্বকাপ জয়ের পরই 'বড় বিপদে' ভারতীয় ক্রিকেট টিম!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.