IPL 2020: প্লে-অফে কবে কে কার মুখোমুখি, জেনে নিন ভারতীয় সময়ে সূচি

মুম্বইকে ১০ উইকেটে হারিয়ে প্লে অফে জায়গা পাকা করে নিল সানরাইজার্স হায়দরাবাদ।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 3, 2020, 11:25 PM IST
IPL 2020: প্লে-অফে কবে কে কার মুখোমুখি, জেনে নিন ভারতীয় সময়ে সূচি
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: ৫৬ ম্যাচের লিগ শেষ। কোভিড কালের ক্রিকেট কার্নিভালে জমজমাট শেষ চারের লড়াই। লিগের শেষ ম্যাচ পর্যন্ত অপেক্ষা করতে হল প্লে-অফের চতুর্থ দলের জন্য। মুম্বই ইন্ডিয়ানস, দিল্লি ক্যাপিটালস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আগেই প্লে-অফ নিশ্চিত করে। লড়াই ছিল সানরাইজার্স হায়দরাবাদ আর কলকাতা নাইট রাইডার্সের মধ্যে কে যাবে প্লে অফে? লিগের শেষ ম্যাচে মুম্বইয়ের মুখোমুখি হয়েছিল হায়দরাবাদ। মুমব্ই জিতলে প্লে অফে চলে যাবে কেকেআর। আর হায়দরাবাদ জিতলে প্লে অফে পৌঁছে যাবে সানরাইজার্স হায়দরাবাদ। এই ছিল সহজ সমীকরণ। মুম্বইকে ১০ উইকেটে হারিয়ে প্লে অফে জায়গা পাকা করে নিল সানরাইজার্স হায়দরাবাদ।

একনজরে দেখে নিই আইপিএল ২০২০ সালের প্লে-অফের সূচি

৫ নভেম্বর, বৃহস্পতিবার-প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ানস এবং দিল্লি ক্যাপিটালস (দুবাইয়ে খেলা শুরু ভারতীয় সময় সন্ধে সাড়ে সাতটায়)
৬ নভেম্বর, শুক্রবার-এলিমিনেটরে মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আবু ধাবিতে খেলা শুরু ভারতীয় সময় সন্ধে সাড়ে সাতটায়)
৮ নভেম্বর, রবিবার-দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে মুম্বই-দিল্লি ম্যাচের পরাজিত দল এবং হায়দরাবাদ-ব্যাঙ্গালোর ম্যাচের জয়ী দল (আবু ধাবিতে খেলা শুরু ভারতীয় সময় সন্ধে সাড়ে সাতটায়)
১০ নভেম্বর, মঙ্গলবার-দুবাইয়ে ২০২০ আইপিএলের মেগা ফাইনালে মুখোমুখি প্রথম এবং দ্বিতীয় কোয়ালিফায়ারের জয়ী দল (খেলা শুরু ভারতীয় সময় সন্ধে সাড়ে সাতটায়)

আরও পড়ুন - IPL 2020: এক বঙ্গসন্তানের ব্যাটে স্বপ্নভঙ্গ কলকাতার, মুম্বইকে হারিয়ে প্লে-অফে হায়দরাবাদ

.