৬ বছরের এই ছোট্ট মেয়েই নাকি ভবিষ্যতের সচিন, নতুন প্রতিভা চিনিয়ে দিলেন ব্রেট লি

তানিশার কাছে তার প্রিয় শটের কথা জানতে চাইলে সে স্পষ্ট জানিয়ে দেয়, পুল আর কভার ড্রাইভ হলো তার প্রিয়। 

Updated By: Mar 6, 2020, 05:13 PM IST
৬ বছরের এই ছোট্ট মেয়েই নাকি ভবিষ্যতের সচিন, নতুন প্রতিভা চিনিয়ে দিলেন ব্রেট লি

নিজস্ব প্রতিবেদন : রবিবার মেলবোর্নে মহিলা  টি-২০ বিশ্বকাপের  ফাইনালে ভারতের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। হাইভোল্টেজ লড়াইয়ের জন্য প্রস্তুত দুই দল। তার আগে শুক্রবার টি-২০ বিশ্বকাপের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে দেখা গেল প্রাক্তন অজি তারকা ব্রেট লিকে বল হাতে। অপর প্রান্তে  ব্যাট হাতে ৬ বছরের ছোট্ট মেয়ে তানিশা। ব্রেট লি-র বলে নিখুঁত কভার ড্রাইভ থেকে শুরু করে পুল, ঠিক যেন মাস্টার-ব্লাস্টার। ছোট্ট মেয়ের ব্যাটিং দেখে অবাক ব্রেট লি, তুলনা টানলেন শচীন তেন্ডুলকরের সঙ্গে। ব্রেট লি বললেন, "আমি নার্ভাস। যেন শচীন তেন্ডুলকরের ছ-বছরের বয়সটা দেখতে পাচ্ছি একটি মেয়ের বেশে।"

তানিশার কাছে তার প্রিয় শটের কথা জানতে চাইলে সে স্পষ্ট জানিয়ে দেয়, পুল আর কভার ড্রাইভ হলো তার প্রিয়। এবং তার পছন্দের ক্রিকেটার স্মৃতি মন্ধানা। শটের বৈচিত্র দেখে তাজ্জব ব্রেট লি ভবিষ্যদ্বাণী করেই দিয়েছেন, এই মেয়ে তার দেশের হয়ে ক্রিকেট খেলবেই। টি২০ বিশ্বকাপের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে যে ভিডিও দেখা যাচ্ছে তাতে সঞ্চালকের প্রশ্নবান মৃদু হাসি দিয়ে সামলালেও ব্রেট লির বল কিন্তু যথেষ্ট সাবলীলভাবেই সামলেছে ছোট্ট তানিশা। ডান-হাতি এই ছোট্ট ব্যাটসম্যান এর আগে ইনস্টাগ্রামে নিজের খেলার ভিডিও পোস্ট করে বড়দিনের শুভেচ্ছাও জানিয়েছিল সৌরভ গাঙ্গুলিকে। 

আরও পড়ুন-  ৬, ৬, ৬, ৬, ৬! ফুরিয়ে যাননি, আইপিএলের আগে সময়মতো বুঝিয়ে দিলেন ধোনি

এর আগেও প্রকাশ্যে এসেছে এই ছোট্ট ব্যাটসম্যানের নেট প্র্যাকটিসের ভিডিয়ো। প্রত্যেকবারই নেটিজেনদের বাহবা কুড়িয়েছে এই ছোট্ট মেয়ে। তবে এইবার ব্রেট লির বলে যে ভাবে শট হাঁকালো এই  ছোট্ট মেয়ে, তা দেখে বলাই যায়, এই তানিশা ভবিষ্যতের মহিলা ক্রিকেটের অন্যতম উজ্জ্বল তারকা হতে পারে। 

.