L. K. Advani: বাড়ি ফেরার একদিন পরেই ফের হাসপাতালে লালকৃষ্ণ আডবাণী

BJP Veteran LK Advani: পরিবার সূত্রে খবর, আজ আচমকাই তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মূলত বার্ধক্যজনিত অসুস্থতার কারণেই বিগত কয়েকদিন ধরে ভুগছেন ৯৬ বছর বয়সী লালকৃষ্ণ আডবাণী। 

Updated By: Jul 3, 2024, 11:34 PM IST
L. K. Advani: বাড়ি ফেরার একদিন পরেই ফের হাসপাতালে লালকৃষ্ণ আডবাণী
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আবার হাসপাতালে ভর্তি লালকৃষ্ণ আডবাণী। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার একদিন পরেই ফের ভর্তি হলেন প্রবীন বিজেপি নেতা। সূত্রের খবর, দিল্লির অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন দেশের প্রাক্তন উপপ্রধানমন্ত্রী। তবে চিকিৎসকদের মতে, আপাতত স্থিতিশীল রয়েছেন বর্ষীয়ান নেতা। 

আরও পড়ুন, Fuchka: ফুচকা খেলে ক্যানসার! কী বললেন মন্ত্রী? ফুচকা কি তবে নিষিদ্ধ হয়ে যাচ্ছে?

পরিবার সূত্রে খবর, আজ আচমকাই তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মূলত বার্ধক্যজনিত অসুস্থতার কারণেই বিগত কয়েকদিন ধরে ভুগছেন ৯৬ বছর বয়সী লালকৃষ্ণ আডবাণী। বর্তমানে তিনি বিশিষ্ট চিকিৎসক বিনীত সুরির নজরদারিতে এমার্জেন্সি বিভাগে রয়েছেন। গত বুধবার রাতেও আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন প্রবীণ নেতা। তাঁকে ভর্তি করা হয় দিল্লির এইমস হাসপাতালে। সেখানে জেরিয়াট্রিকস বিভাগে ভর্তি ছিলেন তিনি।

১৯২৭ সালের ৮ নভেম্বর পাকিস্তানের করাচিতে জন্ম লালকৃষ্ণ আডবাণীর । ১৯৮০ সাল থেকে তিনি বিজেপির সভাপতি পদে ছিলেন। ১৯৯৯ থেকে ২০০৪ সালের মধ্যে অটলবিহারী বাজপেয়ী প্রধানমন্ত্রী থাকাকালীন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী এবং উপপ্রধানমন্ত্রীও হয়েছিলেন আডবাণী। 

আরও পড়ুন, Hemant Soren: ফের ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হচ্ছেন হেমন্ত সোরেন!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.