৬, ৬, ৬, ৬, ৬! ফুরিয়ে যাননি, আইপিএলের আগে সময়মতো বুঝিয়ে দিলেন ধোনি

ধোনির আন্তর্জাতিক কেরিয়ারের ভবিষ্যত কী! এটাই এখন ভারতীয় ক্রিকেট সার্কিটে বড় প্রশ্ন।

Updated By: Mar 6, 2020, 05:01 PM IST
৬, ৬, ৬, ৬, ৬! ফুরিয়ে যাননি, আইপিএলের আগে সময়মতো বুঝিয়ে দিলেন ধোনি

নিজস্ব প্রতিবেদন : পর পর পাঁচ বলে পাঁচটি ছক্কা। তাঁর পক্ষেই সম্ভব। তাও আবার চারপাশে যখন তাঁর অবসর নিয়ে এত কথা চলছে। মহেন্দ্র সিং ধোনি সময়মতো বুঝিয়ে দিলেন, তিনি এখনও ফুরিয়ে যাননি। এতদিন ধরে তিনি ক্রিকেটের বাইরে। কিন্তু এখনও যে ফর্ম হারাননি সেটাই বুঝিয়ে দিয়ে গেলেন ধোনি। নেটে ব্য়াটিং করার সময় পর পর পাঁচ বলে মারলেন পাঁচটি পেল্লাই ছক্কা। যা দেখে ধোনি ভক্তরা চিত্কার করে বলছেন, থালা ইজ ব্যাক।

ধোনির আন্তর্জাতিক কেরিয়ারের ভবিষ্যত কী! এটাই এখন ভারতীয় ক্রিকেট সার্কিটে বড় প্রশ্ন। ধোনি ছাড়া এই প্রশ্নের উত্তর কারও কাছে নেই। ধোনি কিন্তু নিজের অবসর প্রসঙ্গে এখনও পর্যন্ত একটি কথাও বলেননি। তবে ধোনি আইপিএলের আগে চেন্নাইয়ের হয়ে ট্রেনিং শুরু করেছেন। এর পর কিছুদিন বিশ্রাম নিয়ে ধোনি আবার চেন্নাইয়ের প্রস্তুতি শিবিরে যোগ দেবেন। আর ট্রেনিং সেশনে নেটে ব্যাটিং করার সময় পাঁচটি ছক্কা মারলেন তিনি। 

আরও পড়ুন-  করোনার প্রভাব পড়বে না আসন্ন আইপিএলে, জানিয়ে দিলেন বোর্ড প্রেসিডেন্ট

ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী জানিয়েছেন, আইপিএলের পারফরম্য়ান্স ধোনিকে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে সাহায্য করবে। অর্থাত্, আইপিএলে ধোনি কেমন খেলছেন তার দিকে নজর থাকবে নির্বাচকদের। আর আইপিএলে চেন্নাই জার্সি পরা ধোনি একেবারে অন্যরকম। চেন্নাইয়ের হলুদ জার্সি পরলেই ধোনি যেমন দুরন্ত ব্যাটসম্যান তেমনই দায়িত্বশীল ক্যাপ্টেন। 

.