T20 World Cup 2024: 'নেই খাবার-জল, জেনারেটরের ডিজেলও শেষ!', ১০৫ ঘণ্টা পর রোহিতরা ফিরছে দেশে

Team India Hurricane Beryl: রোহিত শর্মা ইনস্টাগ্রামে ক্যাপশন-সহ একটি পোস্ট শেয়ার করে লেখেন, "হোম কামিং,"। কিন্তু এই পরিস্থিতি ততটা সহজ ছিল না। হারিকেন বেরিল বার্বাডোসে সমস্ত কিছু লন্ডভন্ড করে দিয়েছে।

Updated By: Jul 3, 2024, 11:18 PM IST
T20 World Cup 2024: 'নেই খাবার-জল, জেনারেটরের ডিজেলও শেষ!', ১০৫ ঘণ্টা পর রোহিতরা ফিরছে দেশে
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের ফাইনালে ৭ রানে জয়ের পর হারিকেন বেরিলের মাঝে বার্বাডোজে আটকে যায় ভারতীয় ক্রিকেট টিম। ৪৮ ঘণ্টা হয়ে গিয়েছে দেশে ফিরতে পারেননি রোহিত শর্মার ব্রিগেড। পুরো দলই আটকে পড়ে বার্বাডোজে। বন্ধ ছিল বার্বাডোজ বিমানবন্দর। বুধবার বিমানবন্দর খুলতেই চার্টার্ড ফ্লাইটের ব্যবস্থা করেন বিসিসিআই।

আরও পড়ুন, Kolkata Derby | Durand Cup 2024: এক মাসের ব্যবধানে ব্যাক টু ব্যাক 'বড় ম্যাচ'! চলে এল ডুরান্ড ডার্বির মেগা আপডেট

AIC24WC (Air India Champions 24 World Cup) নামের বিশেষ চার্টার ফ্লাইটটি স্থানীয় সময় সকাল ৪.৫০ টায় রওনা দিয়েছে এবং বৃহস্পতিবার সকাল ৬.২০ তেয নয়াদিল্লিতে অবতরণ করবে বলে আশা করা হচ্ছে। বৃহস্পতিবার সকাল ৬টায় দিল্লিতে পৌঁছনোর পর সকাল সাড়ে ৯টায় প্রধানমন্ত্রীর বাসভবনের উদ্দেশে রওনা হবেন টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের সদস্যরা। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর তাঁরা চার্টার্ড ফ্লাইটে মুম্বই উড়ে যাবেন। 

রোহিত শর্মা ইনস্টাগ্রামে ক্যাপশন-সহ একটি পোস্ট শেয়ার করে লেখেন, "হোম কামিং,"। কিন্তু এই পরিস্থিতি ততটা সহজ ছিল না। হারিকেন বেরিল বার্বাডোসে সমস্ত কিছু লন্ডভন্ড করে দিয়েছে। ভারতীয় টিম যে হোটেলে ছিল সেটিও রক্ষা পায়নি। হোটেলে খাওয়ার ও নিত্য প্রয়োজনীয় জল ফুরিয়ে এসেছিল, ছিল না কোনও ফ্রেশ খাবারাও। এমনকী জেনারেটর চালু রাখার জন্য পর্যাপ্ত ডিজেলেরও অভাব ছিল। 

প্রসঙ্গত, ঘূর্ণিঝড় বেরিলের প্রভাবে বার্বাডোজ বেশ ভালো ভাবেই ক্ষতিগ্রস্থ হয়েছে। যার ফলস্বরূপ বিশ্বকাপ জয়ের পরেও টিম ইন্ডিয়া দেশে ফিরে আসতে পারছি‌ল না, ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জেই আটকে ছিল গোটা ভারতীয় দল। 

আরও পড়ুন, Taskin Ahmed | T20 World Cup 2024: 'কুম্ভকর্ণ তাসকিন', ভারত ম্যাচের টিমবাসই ধরতে পারেননি! ফুঁসছেন বাংলাদেশের সহ-অধিনায়ক

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.