দিল্লিতে আত্মঘাতী প্রাক্তন সেনাকর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে আটক রাহুল গান্ধী

শুধু বাধাই নয়, দিল্লিতে আত্মঘাতী সেনাকর্মী রামকিষণ গাড়েওয়ালের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে আটক করা হল  রাহুল গান্ধীকে। আজ রামমনোহর লোহিয়া হাসপাতালে  ঢুকতে গেলে প্রথমে কংগ্রেস সহ-সভাপতিকে বাধা দেয় দিল্লি পুলিস। পরে জোর করে ঢোকার চেষ্টা করার অভিযোগে তাঁকে আটক করা হয়। ঢুকতে  না পেরে এবং তাঁকে আটক করায় ক্ষোভ উগরে দেন রাহুল গান্ধী। এভাবে তাঁকে আটকানো অগণতান্ত্রিক বলে মন্তব্য করেন তিনি। তাঁর সঙ্গে আটক করা হয়েছে দিল্লির উপমুখ্যমন্ত্রীকে।

Updated By: Nov 2, 2016, 03:24 PM IST
দিল্লিতে আত্মঘাতী প্রাক্তন সেনাকর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে আটক রাহুল গান্ধী

ওয়েব ডেস্ক : শুধু বাধাই নয়, দিল্লিতে আত্মঘাতী সেনাকর্মী রামকিষণ গাড়েওয়ালের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে আটক করা হল  রাহুল গান্ধীকে। আজ রামমনোহর লোহিয়া হাসপাতালে  ঢুকতে গেলে প্রথমে কংগ্রেস সহ-সভাপতিকে বাধা দেয় দিল্লি পুলিস। পরে জোর করে ঢোকার চেষ্টা করার অভিযোগে তাঁকে আটক করা হয়। ঢুকতে  না পেরে এবং তাঁকে আটক করায় ক্ষোভ উগরে দেন রাহুল গান্ধী। এভাবে তাঁকে আটকানো অগণতান্ত্রিক বলে মন্তব্য করেন তিনি। তাঁর সঙ্গে আটক করা হয়েছে দিল্লির উপমুখ্যমন্ত্রীকে।

আরও পড়ুন- প্রভিডেন্ড ফান্ড সদস্যদের জন্য সুখবর

এক পদ এক পেনশন নীতির দাবিতে গতকাল বিকেলে দিল্লির একটি পার্কের সামনে বিষ খেয়ে আত্মঘাতী হন  প্রাক্তন সেনাকর্মী রামকিষণ গাড়েওয়াল। আজ সকালে তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে হাপসাতালে দেখা করতে যান দিল্লির উপমুখ্যমন্ত্রী। জোর করে হাসপাতালে ঢোকার চেষ্টা করায় তাঁকে সকালেই আটক করে পুলিস। এরপরই কেন্দ্রীয় সরকারকে এই ঘটনার জন্য দায়ী করে হাসপাতালে পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে যান রাহুল গান্ধী। তাঁর সঙ্গে ছিলেন বেশ কয়েকজন কংগ্রেস নেতা। সেখানেও বাধার মুখে পড়েন তিনি। পরে তাঁকেও আটক করা হয়। 

.