WATCH: সিনে কায়দায় পুলিসের প্রি-ওয়েড! ভাইরাল ভিডিয়োতে উঠল ঝড়, ট্যুইট সিভি আনন্দের!

Pre-Wedding Shoot Of Hyderabad Police Couple: হায়দরাবাদের পুলিস দম্পতির প্রি-ওয়েডিং শ্যুট ভাইরাল হয়ে গেল। সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়ার ঝড় উঠে গেল।

Updated By: Sep 18, 2023, 08:09 PM IST
WATCH: সিনে কায়দায় পুলিসের প্রি-ওয়েড! ভাইরাল ভিডিয়োতে উঠল ঝড়, ট্যুইট সিভি আনন্দের!
যে ভিডিয়ো ঝড় তুলেছে সোশ্য়াল মিডিয়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: এখন বিয়ের সঙ্গেই যেন জুড়ে গিয়েছে প্রি-ওয়েডিং শ্যুট (Pre-Wedding Shoot)! হতে পারে সেটা হবু দম্পতির ছবির সিরিজ কিংবা ছোট্ট কোনও ভিডিয়ো। নতুন ইনিংসের শুভ সূচনার বার্তা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেওয়ার কন্টেন্ট এখন অত্যন্ত জনপ্রিয়। যারা এই ট্রেন্ডে গা ভাসান, তাঁরা  প্রি-ওয়েড শ্য়ুটের নির্মাতাদের, এটা জানিয়ে দেন তাঁদেরটা যেন বাকিদের থেকে আলাদা হয়। সকলে দেখে যেন বাহ...বাহ... করে বা দেখে কোথাও যেন চমকে (অনেক সময়ে থমকেও) যায়। নেটদুনিয়ায় খুঁজলেই এরকম প্রচুর প্রাক বিবাহ ভিডিয়ো পাওয়া যাবে যা রীতিমতো ভাইরাল। তবে এবার হায়দরাদের দুই পুলিস আধিকারিক তাঁদের বিয়ের আনন্দে যে 'পাগলামি' করলেন, তা রোহিত শেট্টির 'কপ ইউনিভার্স'-এর কোনও সিনেমাকেও হারিয়ে দেবে (Rohit Shetty Cop Universe)! ২ মিনিটের সিকোয়েন্স দেখলে আপনার মনে হবে যেন 'সিংঘম' ফ্র্যাঞ্চাইজির কোনও ছবির ট্রেলার! 

আরও পড়ুন: Ganesh Chaturthi 2023: বড় চমক! ১০০ থেকে ৫০০-র নোট, কয়েনে সেজেছে আড়াই কোটির গণেশ

সাব ইনস্পেকটর রাভুরি কিশোর ও তাঁর হবু স্ত্রী কে ভাবানা রীতিমতো সিনেমা বানিয়ে ফেলেছেন! কী নেই সেখানে? হায়দরাবাদ পুলিসের সাদা ফর্চুনার গাড়ি করে থানায় গ্র্যান্ড এন্ট্রি থেকে শুরু দারুণ লোকেশনে নাচ-গান। রয়েছে মানানসই বিজিএমও! তামিল ছবির হিট মশলা ব্য়বহার করেই তাঁরা প্রি-ওয়েডে নতুনত্ব কিছু করতে চেয়েছেন। তবে এই ভিডিয়ো সোশ্য়ালে ভাইরাল হওয়ার পরেই মিশ্র প্রতিক্রিয়ার ঝড় উঠেছে। কেউ জানিয়েছেন শুভেচ্ছা, আবার কেউ প্রশ্ন তুলেছেন কী করে পুলিসের সম্পত্তি এভাবে ব্যক্তিগত কাজে ব্য়বহার করতে পারেন তাঁরা! 

এই ভিডিয়ো চোখ এড়ায়নি হায়দরবাদের পুলিশ কমিশনার সিভি আনন্দেরও। তিনি ট্যুইট করে লিখেছেন, 'আমি এই ভিডিয়োতে মিশ্র প্রতিক্রিয় দেখেছি। সত্যি বলতে তারা হয়তো নিজেদের বিয়ে নিয়ে একটু বেশিই উত্তেজিত। নিঃসন্দেহে বিয়ের খবর ভালো। তবে এই ভিডিয়ো অস্বস্তিকর। পুলিসের চাকরি অত্যন্ত কঠিন। বিশেষত মহিলাদের জন্য়। তবে নিজের ডিপার্টমেন্টে স্বামীকে পাওয়া আমাদের সকলের কাছেই সেলিব্রেট করার মতো মুহূর্ত! তবে ঘটনা হচ্ছে তাঁরা দু'জনেই পুলিস আধিকারিক। আমি পুলিসের সম্পত্তি, প্রতীক ব্যবহারের মধ্যে কোনও খারাপ কিছু দেখিনি। তবে ওঁরা যদি আগে আমাদের জানাত, তাহলে অবশ্যই শ্যুটিংয়ের জন্য অনুমতি দিতাম। আমাদের অনেকেই রেগে গিয়েছে। তবে আমি এই দম্পত্তির সঙ্গে দেখা করে ওদের আশীর্বাদ করব। যদিও ওরা আমাকে বিয়েতে ডাকেনি। হ্যাঁ, এটাই ঠিক বিনা অনুমতিতে এরকমটা করার পরামর্শ আমি কাউকেই দেব না।' বোঝাই যাচ্ছে সিভি আনন্দ বিষয়টি দু'ভাবেই দেখেছেন। 

আরও পড়ুন: PM Vishwakarma Yojana: ব্যাঙ্ক গ্যারান্টি ছাড়াই ৩ লাখ টাকা ঋণ, জন্মদিনে কল্পতরু মোদী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.