Mumbai BMW Hit-And-Run: ১২ পাতিয়ালা পেগ! নেশার ঘোরে BMW-তে ছেঁচড়ে টেনে মহিলাকে 'খুন'...

Mihir Shah: জুহুতে ওই বারের লাইসেন্স রাজ্য আবগারি বিভাগ বাতিল করেছে। মিহিরের মদ্যপান করার বৈধ বয়স না হওয়া সত্ত্বেও তাকে পানীয় দিয়েছিল ওই বার। নিহতের মহিলার স্বামী বলেন, 'আমরা গরীব। আমাদের পাশে কে আছে। আজ ও জেলে গিয়েছে। কাল কোর্টে তোলা হবে এবং পরশু ছাড়া পেয়ে যাবে।'

Updated By: Jul 11, 2024, 05:59 PM IST
Mumbai BMW Hit-And-Run: ১২ পাতিয়ালা পেগ! নেশার ঘোরে BMW-তে ছেঁচড়ে টেনে মহিলাকে 'খুন'...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিবসেনা নেতা রাজেশ শাহের ছেলে মিহির শাহের বিরুদ্ধে অভিযোগ ওঠে, BMW-তে ছেঁচড়ে হিঁচড়ে টেনে নিয়ে গিয়ে এক মহিলাকে 'খুনে'র! গভীর রাতে শিবসেনা নেতার ছেলের বেপরোয়া গতির বলি হয়ে প্রাণ হারান ৪৫ বছরের এক মহিলা। মুম্বই থেকে প্রায় ৬৫ কিলোমিটার দূরে ভিরারের একটি অ্যাপার্টমেন্টে তাকে পাকড়াও করা হয়। এদিন চাঞ্চল্যকর তথ্য উঠে এল এই ঘটনায়। জানা যায় এদিন ১২ পেগ মদ খেয়েছিলেন মিহির। 

আরও পড়ুন, Kangana Ranaut: দেখা করতে হলে আধার কার্ড চাই, মান্ডিবাসীদের জন্য কঙ্গনার নয়া নিদান!

সেই ঘটনার পর থেকেই অধরা-ই ছিলেন মিহির। অবশেষে ঘটনার ৭২ ঘণ্টা পর পুলিসের জালে ধরা পড়েন শিবসেনা নেতার ছেলে। চাপের মুখে গ্রেফতার হন গুণধর নেতাপুত্র। পুলিসের দাবি, মিহিরের মা ও বোনেরা তাকে গা ঢাকা দিতে সাহায্য করেছিলেন। তাদের সঙ্গে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের শিবসেনা গোষ্ঠীর সদস্যরাও মিলিত ছিল। ৬ জুন শনিবার রাতে জুহুর এক পানশালায় বন্ধুদের সঙ্গে যান মিহির। সেখান থেকেই গভীর রাতে নিজেই BMW ড্রাইভ করে ফিরছিলেন মিহির। পাশে বসেছিলেন তাঁর ড্রাইভার রাজেন্দ্র সিং বিজাওয়াত। অন্যদিকে, নাভখা বাজার থেকে কেনাকাটা করে স্বামীর স্কুটিতে করে ফিরছিলেন ওই মহিলা। 

অভিযোগ, মিহির শাহ এত জোরে তাঁর গাড়ি চালাচ্ছিলেন যে, বেপরোয়া গতির জেরে তাঁর BMW সোজা গিয়ে দম্পতির বাইকে ধাক্কা মারেন। ধাক্কার চোটে স্বামী গুরুতর আহত হন। ওদিকে ওই মহিলা স্কুটি থেকে ছিটকে গিয়ে মিহির শাহের গাড়ির বনেটে আছাড় খেয়ে পড়েন। এরপর ওই মহিলাকে প্রায় ১ কিমি টেনে হিঁচড়ে নিয়ে যান মিহির। শেষে মাঝ রাস্তাতেই তাঁকে ফেলে পালিয়ে যান মিহির। 

১২ পেগ মদ খেয়ে কেনই বা গাড়়িতে উঠেছিলেন তাই নিয়ে একাধিক প্রশ্ন উঠছে। মিহির তার বন্ধুদের সঙ্গে জুহুর একটি পাব পার্টিতে গিয়েছিলেন। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, দুর্ঘটনার দিন মিহির ১২ বড় পেগ হুইস্কি খেয়েছিল, প্রতিটি আনুমানিক চার পেগ, আবগারি কর্মকর্তারা পাব বিলের কথাও উল্লেখ করেছেন। মিহিরের যে পরিমাণে অ্যালকোহল নিয়েছেন তাতে একজন আট ঘণ্টার জন্য নেশাগ্রস্ত থাকতে পারে। 

ভোর ৫ টার দিকে দুর্ঘটনাটি ঘটে, কিন্তু মিহির এবং তার বন্ধুরা দেড়টায় বার থেকে বেরিয়েছিলেন। মিহির শাহের বয়স ২৩, এদিকে মহারাষ্ট্রে মদ্যপানের বৈধ বয়স ২৫। এনডিটিভির প্রতিবেদন অনুসারে, মিহির শাহ পাবে যে পরিচয়পত্র ব্যবহার করেছেন তাতে তার বয়স ২৭ বলে উল্লেখ করেছে। একই প্রতিবেদনে বলা হয়েছে যে তার তিনজন বন্ধু যারা তার সঙ্গে পাবে গিয়েছিল যাদের বয়স ৩০ বছরের বেশি।

আরও পড়ুন NEET Scam: হলফনামার কপি পায়নি, পিছিয়ে গেল NEET মামলার শুনানি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.