Kangana Ranaut: দেখা করতে হলে আধার কার্ড চাই, মান্ডিবাসীদের জন্য কঙ্গনার নয়া নিদান!

 Mandi MP Kangana Ranaut: মান্ডিতে থাকলে তিনি সবসময় যোগাযোগ কেন্দ্রে তার এলাকার মানুষের সঙ্গে দেখা করবেন এবং মানুষের সমস্যার কথা শুনবেন, তা সমাধানের চেষ্টাও করবেন। তবে অনেক সময় পর্যটক এবং অনুরাগীরা তার সঙ্গে দেখা করতে আসেন। 

Updated By: Jul 11, 2024, 04:58 PM IST
Kangana Ranaut: দেখা করতে হলে আধার কার্ড চাই, মান্ডিবাসীদের জন্য কঙ্গনার নয়া নিদান!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মান্ডিবাসীদের জন্য এবার নতুন নিয়ম আনলেন বিজেপি সাংসদ কঙ্গনা রানাওয়াত। তাঁর এলাকার লোকেদের সমস্যার কথা শুনবেন তিনি, কিন্তু তাঁর সঙ্গে দেখা করতে হলে আধার কার্ড থাকা জরুরি। ঠিকই শুনছেন! কোনও সমস্যা নিয়ে কঙ্গনার কাছে আসতেই পারেন সাধারণ মানুষ কিন্তু সঙ্গে করে আধার কার্ড এবং কী কারণে দেখা করতে চাইছেন তার বিশদ বিবরণ লিখে আনতে হবে কাগজে।

আরও পড়ুন, NEET Scam: হলফনামার কপি পায়নি, পিছিয়ে গেল NEET মামলার শুনানি...

কঙ্গনা বলেন, মান্ডিতে থাকলে তিনি সবসময় যোগাযোগ কেন্দ্রে তার এলাকার মানুষের সঙ্গে দেখা করবেন এবং মানুষের সমস্যার কথা শুনবেন, তা সমাধানের চেষ্টাও করবেন। তবে অনেক সময় পর্যটক এবং অনুরাগীরা তার সঙ্গে দেখা করতে আসেন। যেহেতু মান্ডিতে থাকার সময়, তিনি তার পুরো সময় তার এলাকার মানুষকে দিতে চান, তাই এই সময়ে কোনও পর্যটক বা অন্য কোনও বহিরাগত তার সঙ্গে দেখা করুক সেটা চান না কঙ্গনা।

আর সে কারণেই এই ব্যবস্থা। মানুষ যদি তার সঙ্গে দেখা করতে আসেন এবং তাদের কাছে আধার কার্ড থাকে তবে তারা মান্ডির স্থানীয় না বহিরাগত তা জানা যাবে। তিনি বলেন, সবাই যদি কাগজে লিখিত তাদের সমস্যা বা অভিযোগ নিয়ে আসেন, তাহলে শুধু শোনা ও বোঝা সহজ হবে না, দ্রুত ব্যবস্থা নেওয়া হবে এবং মানুষের সময়ও বাঁচবে।

আরও পড়ুন, Supreme Court On Homemakers' Rights: স্বামীর টাকায় প্রভূত অধিকার স্ত্রীর! 'হোমমেকার'দের নিয়ে কী যুগান্তকারী রায় সুপ্রিম কোর্টের?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.