জম্মু ও কাশ্মীরে ৩০০ জঙ্গি লুকিয়ে; রিপোর্ট পুলিসের

জম্মু ও কাশ্মীরের বর্তমান পরিস্থিতিকে অত্যন্ত গম্ভীর বলে দাবি করলেন রাজ্যের পুলিস প্রধান কে রাজেন্দ্র। গতকাল জম্মু ও কাশ্মীরের পরিস্থিতি নিয়ে একটি উচ্চ-পর্যায়ের আলোচনায় বসে রাজ্য পুলিস। সেখানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি।

Updated By: Nov 6, 2016, 04:29 PM IST
জম্মু ও কাশ্মীরে ৩০০ জঙ্গি লুকিয়ে; রিপোর্ট পুলিসের

ওয়েব ডেস্ক : জম্মু ও কাশ্মীরের বর্তমান পরিস্থিতিকে অত্যন্ত গম্ভীর বলে দাবি করলেন রাজ্যের পুলিস প্রধান কে রাজেন্দ্র। গতকাল জম্মু ও কাশ্মীরের পরিস্থিতি নিয়ে একটি উচ্চ-পর্যায়ের আলোচনায় বসে রাজ্য পুলিস। সেখানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি।

আরও পড়ুন- পৃথিবীর অভ্যন্তর থেকে মিলছে অদ্ভুত শব্দ সংকেত!

বৈঠকে আলোচনা প্রসঙ্গে উঠে আসে জুলাই মাসে হিজবুল মুজাহিদিন নেতা বুরান ওয়ানির মৃত্যু ও তার পরবর্তী কাশ্মীর পরিস্থিতি। সেখানে তিনি বলেন, রাজ্যের পরিস্থিতি বর্তমানে যথেষ্ট গম্ভীর। সেই সঙ্গে রয়েছে জঙ্গি অনুপ্রবেশ। আরও বলেন, এই মুহূর্তে জম্মু ও কাশ্মীরে কম করেও ২৫০ থেকে ৩০০ জন জঙ্গি ঘাপটি মেরে বসে আসে। আর তারাই সমস্যার জায়গা তৈরি করে বসে আছে।

ইতিমধ্যেই গত জুলাই মাস থেকে নিরাপত্তারক্ষী ও জঙ্গিদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ বেধেছে সেখানে। কম করেও ৭০টি সরকারি বাড়ি জ্বালিয়ে দেওয়া হয়েছে। সেই সঙ্গে ১০০ দিনেরও বেশি সময় ধরে চলেছে কার্ফু।

.