টুজি রায়: বিজেপির তোপ সরকারকে

টুজি স্পেকট্রাম দূর্নীতিতে সুপ্রিম কোর্টের ১২২টি লাইসেন্স বাতিলের নির্দেশের পর কেন্দ্রীয় সরকারকে কড়া ভাষায় আক্রমণ করল বিজেপি। এই ঘটনার পুরো দায় ইউপি-এ সরকারের বলে দাবি করেছেন বিজেপি নেতারা।

Updated By: Feb 2, 2012, 02:22 PM IST

টুজি স্পেকট্রাম দূর্নীতিতে সুপ্রিম কোর্টের ১২২টি লাইসেন্স বাতিলের নির্দেশের পর কেন্দ্রীয় সরকারকে কড়া ভাষায় আক্রমণ করল বিজেপি। এই ঘটনার পুরো দায় ইউপি-এ সরকারের বলে দাবি করেছেন বিজেপি নেতারা। ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী, প্রধানমন্ত্রী মনমোহন সিং ও তত্‍কালীন অর্থমন্ত্রী পি চিদাম্বরম ছিলেন তাঁদের আক্রমণের মূল লক্ষ্য। এই রায়ের ফলে দেশে ও বিদেশে ভারতের বিশ্বাসযোগ্যতা নষ্ট হচ্ছে বলে দাবি করেছে বিজেপি।
বিজেপির দাবি, এ রাজার স্পেকট্রাম বন্টন প্রক্রিয়ার দায় নিতে হবে প্রধানমন্ত্রী তথা সরকারকেই। এদিনই ওই প্রক্রিয়াকে অসাংবিধানিক বলে রায়ে জানিয়েছে সুপ্রিম কোর্ট। বিজেপি নেতা অরুণ জেটলি বলেন, দেশের সম্পদ নিয়ে ছিনিমিনি খেলছে ইউপিএ সরকার। ওদিকে বিজেপি মুখপাত্র রবিশঙ্কর প্রসাদের প্রশ্ন, এর পরও কি চিদাম্বরমের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেবেন না প্রধানমন্ত্রী? কংগ্রেস সভানেত্রী তথা ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধীর মৌনতা নিয়েও প্রশ্ন তুলেছেন
এই গেরুয়া ব্রিগেডের এই নেতা। সব মিলিয়ে যথেষ্ট চাপে পড়েছে মনমোহন সিং-এর মন্ত্রিসভা।

.