Urfi Javed | Kangana Ranaut | Pathaan: 'শিল্প ধর্ম দ্বারা বিভক্ত নয়!' কঙ্গনা-উর্ফির মধ্যে পাঠান নিয়ে ধুন্ধুমার

Urfi Javed hits back at Kangana Ranaut's tweet over Pathaan success: 'পাঠান' ইস্যুতে এবার সোশ্যাল মিডিয়ায় ধুন্ধুমার বেঁধে গেল দুই বিতর্কের রানি কঙ্গনা রানাওয়াত ও উর্ফি জাভেদের মধ্যে। এবার সিনেমার সঙ্গে ধর্ম জড়িয়ে বড় মন্তব্য করলেন কঙ্গনা। পাল্টা দিলেন উর্ফি।  

Updated By: Jan 30, 2023, 06:50 PM IST
Urfi Javed | Kangana Ranaut | Pathaan: 'শিল্প ধর্ম দ্বারা বিভক্ত নয়!' কঙ্গনা-উর্ফির মধ্যে পাঠান নিয়ে ধুন্ধুমার
পাঠান নিয়ে ধুন্ধুমার উর্ফি-কঙ্গনার মধ্যে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) বহু প্রতীক্ষিত ছবি 'পাঠান' (Pathaan)। পুরোদস্তুর বলিউডি মশলাদার-রংচংয়ে ছবি। সিদ্ধার্থ আনন্দের (Siddharth Anand) স্পাই-থ্রিলারের হাত ধরে শাহরুখের রাজার মতো কামব্যাক রীতিমতো চর্চায়। বিগত পাঁচদিনে বক্স অফিসে (Pathaan box office collection Day) ৫৪২ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। ভারত এবং মার্কিন মুলুকে বক্স অফিস কালেকশনের রেকর্ড ভেঙে গুঁড়িয়ে দিয়েছে। একদিকে যেমন পাঠানের সাফল্য চর্চায়। ঠিক একই সঙ্গে পাঠান নিয়ে বিতর্কও অব্যাহত। চেনা 'বয়কট বলিউড' (Boycott Bollywood) ও 'বেশরম রঙ'-এর সঙ্গেই এবার জুড়ল ধর্মীয় বিতর্ক। আর বিতর্কের গন্ধ পেলেই যিনি সবার আগে ছুটে আসেন সেই কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) চলে এসেছেন। তাঁকে টক্কর দিতে এবার ময়দানে নামলেন আরেক বিতর্ক-প্রিয়া উর্ফি জাভেদ (Urfi Javed)।

আরও পড়ুনPathaan Box Office Collection: বক্স অফিসে সুনামি, ৫ দিনে ৫০০ কোটির ক্লাবে শাহরুখের ‘পাঠান’

গত ২৮ জানুয়ারি বলিউডের পরিচালক প্রিয়া গুপ্তা পাঠানের সাফল্যের জন্য ট্যুইট করে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ ও দীপিকাকে। এই ট্যুইটে তিনি লেখেন, 'পাঠানের দারুণ সাফল্যের জন্য বিরাট শুভেচ্ছা শাহরুখ-দীপিকাকে। পাঠান তিনটি জিনিস প্রমাণ করে দিল। ১) হিন্দু-মুসলিম সকলেই সমান ভাবে এসআরকে-কে ভালোবাসে। ২) বয়কট বিতর্ক ক্ষতি করে না, উল্টে ছবিকে সাহায্য করে। ৩) ইরোটিকা ও ভালো মিউজিক কাজ করে। ৪) ভারত সুপার সেকিউলার।' এই ট্যুইটের পরেই তেলেবেগুনে জ্বলে ওঠেন অভিনেত্রী কঙ্গনা। তিনি প্রিয়াকে খোঁচা দিয়ে লেখেন, 'খুব ভালো পর্যবেক্ষণ...এই দেশ শুধুই সব খানেদের ভালোবেসেছে। সময়ের পর সময় শুধুই খান। মুসলিম অভিনেত্রীদের প্রতি আসক্ত। ভারতকে ঘৃণা করা ও ফ্যাসিবাদের জন্য অভিযুক্ত করা অন্যায়। সারা বিশ্বে ভারতের মতো দেশ নেই।' কঙ্গনাকে পাল্টা দিতে উর্ফি লেখেন, 'Oh my gosh ! কী এই বিভাজন, মুসলিম অভিনেতা, হিন্দু অভিনেতা। শিল্প ধর্ম দ্বারা বিভক্ত নয়। আছে শুধু অভিনেতা।' এখনও কঙ্গনা এর পাল্টা দেননি। দেখা যাক এবার পাঠানকে ঘিরে কঙ্গনা-উর্ফির কোন মহাযুদ্ধ বাঁধে।

সোমবার শাহরুখ-দীপিকা-জন ও পরিচালক সিদ্ধার্থ পাঠানের সাফল্য নিয়ে সাংবাদিক বৈঠক করেছিলেন। সেখানে শাহরুখ জানান যে, তিনি পাঠানের সিকোয়েলের জন্য প্রস্তুত আছে। শাহরুখ এও বলেছেন যে, বিগত চার বছরের লড়াই তিনে ভুলে গিয়েছেন এই চার দিনে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.