Nirvair Singh: অস্ট্রেলিয়ায় গিয়ে প্রাণ হারালেন বিখ্যাত ভারতীয় গায়ক

অস্ট্রেলিয়ার পথ দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু পঞ্জাবী গায়ক নির্ভের সিং। দুঘর্টনার খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া নেমে এসেছে অস্ট্রেলিয়ায় বসবাসকারী ভারতীয়দের মধ্যে। 

Updated By: Sep 1, 2022, 11:21 PM IST
Nirvair Singh: অস্ট্রেলিয়ায় গিয়ে প্রাণ হারালেন বিখ্যাত ভারতীয় গায়ক

জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো: আবার মৃত্যু আর এক গায়কের! গুজরাটি গায়িকা বৈশালীর পর এবার আরও এক মর্মান্তিক মৃত্যুর শিকার হলেন পঞ্জাবী গায়ক নির্ভের সিং। নয় বছর আগেই সঙ্গীত শিল্পে তাঁর কেরিয়ার গড়তে ভারত ছেড়ে চলে গিয়েছিলেন অস্ট্রেলিয়ায়। স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে ছিল সুখের সংসার। সেখানে প্রথমে ট্যাক্সি ড্রাইভার হিসেবে কাজ করতেন তিনি। এবং তার পাশাপাশি বন্ধুদের সঙ্গে গান তৈরী করতেন নির্ভের। জানা গিয়েছে, গত মঙ্গলবার মেলবোর্নে একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় নির্ভাইরের গাডির। দুঘর্টনার খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া নেমে এসেছে অস্ট্রেলিয়ায় বসবাসকারী ভারতীয়দের মধ্যে। 

আরও পড়ুন:Singer Vaishali Balsara Murder: সোনালির পর বৈশালী, নদীর পাড় থেকে উদ্ধার গায়িকার দেহ!

ওয়েস্ট মেলবোর্ন থানার পুলিস জানিয়েছে, দুর্ঘটনাটি ঘটে স্থানীয় সময় গত মঙ্গলবার দুপুর সাড়ে তিনটে নাগাদ। কাজ মিটিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন গায়ক। আচমকা দ্রুতগতির সেডান গাড়িটি এসে প্রথমে অন্য দুটি গাড়ি এবং তারপর একটি জিপে ধাক্কা মারে। ওই গাড়িগুলির একটিতেই ছিলেন নির্ভের। মেলবোর্ন শহরের কাছে ডিগার্স রেস্ট নামক এলাকায় ঘটে ঘটনাটি। ঘটনাস্থলেই মারা যান মাত্র ৪২ বছরের এই গায়ক। মহিলা-সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। পুলিস আধিকারিকেরা সিসিটিভি ফুটেজ বা যে কোনও তথ্য প্রমাণের জন্য স্থানীয় বাসিন্দাদের সঙ্গেও কথা বলেছেন। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gagan Kokri (@gagankokri)

নির্ভাইর সিংয়ের জন্ম পঞ্জাবের কুরালি শহরে। 'মাই টার্ন' (my turn) নামক অ্যালবামের 'তেরে বিনা' গানটিই শ্রোতাদের কাছে জনপ্রিয় করে তুলেছিল তাঁকে। সোশ্যাল মিডিয়ায়  ইতিমধ্যেই গায়ককে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন বহু তারকা এবং ভক্তরা। সদ্য় প্রয়াতের প্রিয় বন্ধু গায়ক গগন কোকরি, ইনস্টাগ্রামে তাঁদের কয়েকটি ছবি শেয়ার করে একটি দীর্ঘলেখার মধ্যে দিয়ে তাঁদের একসঙ্গে কাটানো সময়, তাঁদের সংগ্রামের কথা তুলে ধরেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.