সুপার হিরো টাইগার বন্দি বক্স অফিস ব্যর্থতায়

বড় কোন প্রতিযোগিতা ছিল না। এরপরেও বক্স অফিসে কার্যত ব্যর্থ হল রেমো ডিসুজার 'এ ফ্লাইং জাট'। যদিও এখনও অফিসিয়াল ফ্লপ বলার সময় আসেনি। জন্মাষ্টমীতে রিলিজ করা টাইগার শ্রফ-জ্যাকলিন ফার্নান্ডেজের এই সিনেমার প্রথম তিনদিনের ব্যবসাতেই পরিষ্কার ফ্লপ করতে চলেছে এই সিনেমা।

Updated By: Aug 28, 2016, 09:33 AM IST
সুপার হিরো টাইগার বন্দি বক্স অফিস ব্যর্থতায়

ওয়েব ডেস্ক: বড় কোন প্রতিযোগিতা ছিল না। এরপরেও বক্স অফিসে কার্যত ব্যর্থ হল রেমো ডিসুজার 'এ ফ্লাইং জাট'। যদিও এখনও অফিসিয়াল ফ্লপ বলার সময় আসেনি। জন্মাষ্টমীতে রিলিজ করা টাইগার শ্রফ-জ্যাকলিন ফার্নান্ডেজের এই সিনেমার প্রথম তিনদিনের ব্যবসাতেই পরিষ্কার ফ্লপ করতে চলেছে এই সিনেমা। রিলিজের দিন ৭.১০ কোটি টাকা ব্যবসার পর 'এ ফ্লাইং জাট'কে নিয়ে দর্শকদের উত্‍সাহ কমতির দিকে।

আরও পড়ুন- কার কথা শুনে মা হতে রাজি হলেন জ্যাকলিন!

সিনেমায় দেখানো হয়েছে এক অল্প বয়সী সাধারণ ছেলের হঠাত্‍ সুপার পাওয়ার পেয়ে যাওয়ার কথা। যেখানে মিষ্টি একটা প্রেমের গল্প, মা-ছেলের সম্পর্ক, স্পেশালএফেক্টস দেখানোর চেষ্টা করা হয়েছে। ছবির হিরো টাইগার শ্রফ স্কুলে মার্শাল আর্টের শিক্ষকের ভূমিকায় অভিনয় করেছেন। ছবির প্রথম হাফটা অনেকটা শ্লথ, আর দ্বিতীয়ভাগটা অনেকটাই দক্ষিণের সিনেমা মার্ক হয়ে গিয়েছে বলে অনেকের মত। রেমোর এই উদ্যোগকে বেশিরভাগ চিত্র সমালোচকই বেশি নম্বর দেননি। রিলিজের পরদিন শুক্রবার ৬ কোটি টাকার ব্যবসার পরে বোঝা যায় বেশি দূর যাবে না 'এ ফ্লাইং জাট'।

আরও পড়ুন- কাকে বিয়ে করলেন জ্যাকলিন

এদিকে, সুলতানের জয়যাত্রা অব্যাহত। টানা ৫০ দিন চলার পর দেশের বক্স অফিসে ব্যবসা ৩০০ কোটি ছাড়াল সল্লুর কুস্তিবাজির এই সিনেমা।

 

.