মার্জারসরনীতে সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর

প্রথমবার মনীশ মালবোত্রার ডিজাইনার পোশাকে মার্জারসরনীতে সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর। কিন্তু  জমল না এই দুজনের রসায়ন। কেমন হল ল্যাকমে ফ্যাশন উইক দেখুন।

Updated By: Aug 27, 2016, 11:19 PM IST
মার্জারসরনীতে সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর

ওয়েব ডেস্ক: প্রথমবার মনীশ মালবোত্রার ডিজাইনার পোশাকে মার্জারসরনীতে সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর। কিন্তু  জমল না এই দুজনের রসায়ন। কেমন হল ল্যাকমে ফ্যাশন উইক দেখুন।

প্রতি বছরের মতো এই বছরেও অনুষ্ঠিত হল ল্যাকমে ফ্যাশন উইক। তবে অন্য বছরের তুলনায় এই বছর ল্যাকমে ফ্যাশন উইকে মনীশ মালহোত্রার নতুন ফেস্টিভ কালেকশন ডিজাইনার পোশাকে কিছুটা ফিঁকে লাগল তারকারদের। এই বছর মনীশের দুই শোস্টপার সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর। বলিউডের লম্বা রেসে দুজনেই প্রথমসারির হলেও, ramp এ তাঁরা এক্কেবারেই ফিট নন বোঝা গেল ল্যাকমে ফ্যাশন উইকের মাধ্যমে। দুজনেই প্রথমবার মনীশের ডিজাইনার পোশাকে হাঁটলেন।  

আরও পড়ুন- প্রযোজকের সঙ্গে 'রাত কাটিয়েছেন' এই অভিনেত্রী, ডিভোর্স চাইছেন পরিচালক স্বামী

তবে একদিকে যেমন এমব্রয়ডি করা কালো লেহেঙ্গায় কোনভাবেই স্টানিং শ্রদ্ধাকে দেখে বলা যাচ্ছেনা। তেমনি প্রথমবার ramp এ সুশান্তের কনফিডেন্সের অভাব খানিক লক্ষ্যণীয়। দুজনে মিলে ঠিক কীভাবে পোজ দেবেন তা যেন বুঝে উঠতেই অনেকটা সময় লেগে গেল।সবমিলিয়ে ঝলমলে আলোর রশ্নিতেও ফিঁকে পড়লসুশান্ত-শ্রদ্ধার রসায়ন।
বক্স অফিস বুরো।

আরও পড়ুন- সলমন শুধুই বন্ধু, বললেন মিস ভান্তুর

.