সোহিনী-কল্লোলের বিচ্ছেদের গুঞ্জন! স্বামীকে ইনস্টায় আনফলো ‘গঙ্গারাম’ অভিনেত্রীর

বছর দুই আগে গঙ্গারামের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে নিয়ে বাঙালি রীতি মেনে গায়ে হলুদ এবং বিয়ের অন্য আচার অনুষ্ঠান পালন করে সাতপাকে বাঁধা পড়েন পর্দার টায়রা। বেশকিছুদিন ধরেই নাকি দু'জনের মধ্যে নাকি বাড়ছিল দূরত্ব, শেষ পর্যন্ত সেই খবরে শিলমোহর পড়ল। 

Updated By: Apr 12, 2023, 07:48 PM IST
সোহিনী-কল্লোলের বিচ্ছেদের গুঞ্জন! স্বামীকে ইনস্টায় আনফলো ‘গঙ্গারাম’ অভিনেত্রীর
ফোটো- ইনস্টাগ্রাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গঙ্গারামের টায়রাকে চেনেন তো? বেশ কয়েকদিন ধরেই সোহিনীর সঙ্গে কল্লোলের বিবাহ বিচ্ছেদ নিয়ে গুঞ্জন চলছে। এবার তারই মাঝে স্বামীকে ইনস্টাগ্রামে আনফলো করে দিলেন অভিনেত্রী সোহিনী গুহ রায়। স্বামীর সঙ্গে কাটানো একাধিক মুহূর্তের ছবি ও ভিডিও ডিলিট করেছেন সোহিনী। এমনকী কল্লোলের প্রোফাইলেও সোহিনীর চিহ্ন মাত্র নেই। 

আরও পড়ুন, Sara Tendulkar: গোয়ায় মোহময়ী সারা, রঙিন রাতে হাতে গ্লাস, ছিদ্র-পোশাকে ছড়ালেন মাদকতা

বছর দুই আগে গঙ্গারামের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে নিয়ে বাঙালি রীতি মেনে গায়ে হলুদ এবং বিয়ের অন্য আচার অনুষ্ঠান পালন করে সাতপাকে বাঁধা পড়েন পর্দার টায়রা। বেশকিছুদিন ধরেই নাকি দু'জনের মধ্যে নাকি বাড়ছিল দূরত্ব, শেষ পর্যন্ত সেই খবর শিলমোহর পড়ল। অবশেষে সোশ্যাল মিডিয়ায় আনফলো করা ও কল্লোলের সঙ্গে বিভিন্ন মূহুর্তের ফোটো ডিলিট করায় তাতে শিলমোহর পড়ল বলেই মনে করা হচ্ছে। 

মাত্র তিনমাসের পরিচয়েই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। পেশাদার জীবন ও সংসার সমানতালেই চালাচ্ছিলেন সোহিনী। কল্লোলের পৈতৃক বাড়ি গুসকরাতে। পেশায় তিনি ব্যবসায়ী। তবে কলকাতা থেকেই সেরেছিলেন অভিনেত্রী। প্রি-ওয়েডিং ফটোশ্যুট, আনন্দ অনুষ্ঠান করে বিয়ে কীই না হয়েছিল তাদের বিয়েতে। উপস্থিল হয়েছিল গোটা গঙ্গারাম পরিবার। গঙ্গারামের পর ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকের মুখ হিসাবে দেখা গিয়েছে সোহিনীকে। তবে শুরুটা হয়েছিল ‘ময়ূরপঙ্খী’ সিরিয়াল থেকে। তবে তাদের দূরত্বের কারণ এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন, Salman Khan: ‘তারকা বলে অপদস্থ যাবে না’, সাংবাদিক হেনস্থা মামলায় স্বস্তি সলমনের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.