দুষ্কৃতীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হল নাবালক কিশোর

দুষ্কৃতীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হল নাবালক কিশোর। চুঁচুড়ায় কারবালা মাঠের কাছে গুলিবিদ্ধ হয় বছর চোদ্দর এক কিশোর। পিকনিকে সাউন্ড বক্স বাজানোর কাজে গিয়েছিল সে। ফেরার সময় দুষ্কৃতী হামলার শিকার হয়। দুষ্কৃতীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি কিশোর। কলকাতা মেডিক্যাল কলেজে মৃত্যুর সঙ্গে লড়াই করছে বছর চোদ্দর বিশ্বজিত্‍ দাস। চুঁচুড়ার মিলনপল্লির বাসিন্দা বিশ্বজিত্‍ স্থানীয় মাইক ব্যবসায়ী তপন সরকারে কাছে কাজ করে।

Updated By: Jan 15, 2017, 05:43 PM IST
দুষ্কৃতীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হল নাবালক কিশোর

ওয়েব ডেস্ক: দুষ্কৃতীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হল নাবালক কিশোর। চুঁচুড়ায় কারবালা মাঠের কাছে গুলিবিদ্ধ হয় বছর চোদ্দর এক কিশোর। পিকনিকে সাউন্ড বক্স বাজানোর কাজে গিয়েছিল সে। ফেরার সময় দুষ্কৃতী হামলার শিকার হয়। দুষ্কৃতীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি কিশোর। কলকাতা মেডিক্যাল কলেজে মৃত্যুর সঙ্গে লড়াই করছে বছর চোদ্দর বিশ্বজিত্‍ দাস। চুঁচুড়ার মিলনপল্লির বাসিন্দা বিশ্বজিত্‍ স্থানীয় মাইক ব্যবসায়ী তপন সরকারে কাছে কাজ করে।

আরও পড়ুন শ্রীনু নায়ডু হত্যায় মূল মাথা কে? ধৃতদের জেরায় মিলেছে হদিশ

রবিবার  পিকনিকে সাউন্ড বক্স বাজানোর দায়িত্ব নিয়ে যায় বিশ্বজিত্‍। ফেরার পথে গুলিবিদ্ধ হয়। গুলি তার পায়ে লাগে। প্রথমে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে পরে মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তিরত করা হয় বিশ্বজিত্‍ দাসকে। পুলিসের অনুমান, কারবালার কাছে দুই দুষ্কৃতীর মধ্যে বচসার সময় গুলি চলে। তাতেই গুলিবিদ্ধ হয় নিরপরাধ কিশোর। ঘটনার তদন্ত শুরু করেছে চুঁচুড়া থানার পুলিস।

আরও পড়ুন  হোমের মধ্যেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন চার আবাসিক তরুণী!

.