মদের ঠেক, গালিগালাচ, কটূক্তির প্রতিবাদ করায় প্রহৃত শিক্ষক

রাজ্যে ফের আক্রান্ত প্রতিবাদী। এবার উত্তর দিনাজপুরের ইসলামপুরে। সন্ধের পর বাড়ির পিছনে ফাঁকা জায়গায় রোজ বসত মদের আসর। পথ চলতি মানুষদের উদ্দেশে উড়ে আসত অশ্রাব্য গালিগালাজ। মহিলাদের কটূক্তি। এর বিরুদ্ধে স্থানীয় থানাকে ব্যবস্থা নেওয়ার জন্য বহুবার অনুরোধও জানান ক্ষুদিরামপল্লির বাসিন্দা, পেশায় স্কুল শিক্ষক অমল রায়।

Updated By: Sep 15, 2016, 08:48 AM IST
মদের ঠেক, গালিগালাচ, কটূক্তির প্রতিবাদ করায় প্রহৃত শিক্ষক

ওয়েব ডেস্ক: রাজ্যে ফের আক্রান্ত প্রতিবাদী। এবার উত্তর দিনাজপুরের ইসলামপুরে। সন্ধের পর বাড়ির পিছনে ফাঁকা জায়গায় রোজ বসত মদের আসর। পথ চলতি মানুষদের উদ্দেশে উড়ে আসত অশ্রাব্য গালিগালাজ। মহিলাদের কটূক্তি। এর বিরুদ্ধে স্থানীয় থানাকে ব্যবস্থা নেওয়ার জন্য বহুবার অনুরোধও জানান ক্ষুদিরামপল্লির বাসিন্দা, পেশায় স্কুল শিক্ষক অমল রায়।

আরও পড়ুন- পুজোর চাঁদা দিতে না চাওয়ায় অটোচালককে খুনের চেষ্টা

কিন্তু শিক্ষকের অনুরোধে কাজের কাজ কিছুই হয়নি। বাধ্য হয়ে নিজেই প্রতিবাদ করেছিলেন শিক্ষক। তার ফলে ওই শিক্ষকের বাড়িতে চড়াও হয়ে, ব্যাপক মারধর করে দুষ্কৃতীরা। বাধা দিতে গেলে অমল রায়ের স্ত্রী এবং মেয়েকে হুমকি দেওয়া হয়। ইসলামপুর থানায় অভিযোগ দায়ের হলেও এখনও অধরা দুষ্কৃতীরা। পুলিসি নিষ্ক্রিয়তায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে ইসলামপুর নাগরিক সুরক্ষা মঞ্চ।

আরও পড়ুন- দিদিকে কটূক্তির প্রতিবাদ করায় আক্রান্ত ভাই

.