মালদায় নিজেকে গণি খান চৌধুরীর উত্তরসুরি মনে করেন মমতা

লোকসভা ভোটের আগে মালদার জনসভায় নিজেকে গণি খান চৌধুরীর উত্তরসুরি হিসাবে তুলে ধরতে চাইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মালদার ঘরের মেয়ে বলে নিজের পরিচয় দেওয়ার পাশাপাশি, গণি পরিবারের বর্তমান সদস্যদের কটাক্ষ করতেও ছাড়লেন না তিনি। মঙ্গলবার, মালদার বৃন্দাবনী মাঠে জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Nov 26, 2013, 11:42 PM IST

লোকসভা ভোটের আগে মালদার জনসভায় নিজেকে গণি খান চৌধুরীর উত্তরসুরি হিসাবে তুলে ধরতে চাইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মালদার ঘরের মেয়ে বলে নিজের পরিচয় দেওয়ার পাশাপাশি, গণি পরিবারের বর্তমান সদস্যদের কটাক্ষ করতেও ছাড়লেন না তিনি। মঙ্গলবার, মালদার বৃন্দাবনী মাঠে জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
 
নাম না করে গণি খান চৌধুরীর পরিবারের বর্তমান রাজনীতিকদের কটাক্ষও করলেন মুখ্যমন্ত্রী। একের পর এক শিশুমৃত্যুর জন্য বারবার খবরের শিরোনামে এসেছে মালদা জেলা হাসপাতাল। এ দিনের জনসভায় মুখ্যমন্ত্রী মহিলাদের স্বাস্থ্যের ওপর গুরুত্ব দেন। বলেন, সরকারের কন্যাশ্রী প্রকল্পের কথা। জেলার উন্নয়নে নানা সরকারি প্রকল্পের খতিয়ানও পেশ করেন। জনসভার আগে মালদা কলেজ অডিটোরিয়ামে জেলা প্রশাসনের আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন মুখ্যমন্ত্রী।
 

.