Mohammedan | CFL 2024: মহামেডানের ঘরে ঢুকে হারাল কালীঘাট! লিগের প্রথম অঘটন রেড রোডের ধারে...

গতবারের কলকাতা লিগজয়ী দল এবারে আইএসএল খেলতে নামছে মাঠে। মহামেডান স্পোর্টিংয়ের বর্তমান বছরের এই সিএফএলের শুরুটা একদমই আশানুরূপ হয়নি তাঁদের জন্য। এদিনও কালীঘাট মিলন সংঘের সঙ্গে মহামেডানের জমজমাট খেলায় শেষমেষ মাঠ কাঁপালো কালীঘাট, ২-১ গোলে হেরে গেল বহু চর্চিত দল মহামেডান।

Updated By: Jul 5, 2024, 07:39 PM IST
Mohammedan | CFL 2024: মহামেডানের ঘরে ঢুকে হারাল কালীঘাট! লিগের প্রথম অঘটন রেড রোডের ধারে...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: গতবারের কলকাতা লিগজয়ী দল এবারে আইএসএল খেলতে নামছে মাঠে। মহামেডান স্পোর্টিংয়ের বর্তমান বছরের এই সিএফএলের শুরুটা একদমই আশানুরূপ হয়নি তাঁদের জন্য। 

এই ম্যাচের প্রথমার্ধেই লিড নিয়ে নেয় কালীঘাট। মাঠে নেমেই প্রথম গোল করেন দোরজি তামাং। কালীঘাটের ঝড়ের সামনে প্রায় উড়ে গেল মহামেডানের ফরোয়ার্ড থেকে ডিফেন্স। ৩৭ মিনিটের মধ্যেই তামাংয়ের শটে, গোলপোস্ট ভেদ করে জালে জড়িয়ে গেল বল। সেই চুড়ান্ত ধাক্কা সামলাতে পারল না মহামেডান দল।

আরও পড়ুন: WATCH | India's Open-Bus Parade: রোহিতের কাঁধে হাত বিরাটের, একসঙ্গে ট্রফি তুলে সেলিব্রেশন, আবেগে ভাসছে নেটপাড়া

দ্বিতীয়ার্ধে আসার পর মহামেডানের খেলা কিছুটা আক্রমণাত্মক হলেও, ৮৩ মিনিট সময় লাগল তাদের গোলের খাতা খুলতেই। মহামেডানের হয়ে ইসরাফিল একমাত্র গোলটি করার পরেও শেষরক্ষা করতে পারলেন না।   

 

প্রথম ম্যাচেই  যেখানে তারা উয়াড়িকে ৬ গোল দিয়ে উদ্বোধন করেছিল লিগ। সেখানে কিন্তু তার পরেই খিদিরপুরের সঙ্গে ড্র হয় তাদের। আর এদিনও কালীঘাট মিলন সংঘের সঙ্গে মহামেডানের জমজমাট খেলায় শেষমেষ মাঠ কাঁপালো কালীঘাট, ২-১ গোলে হেরে গেল বহু চর্চিত দল মহামেডান।

আরও পড়ুন: Lionel Messi | Copa America 2024: রোনাল্ডোর মতোই তিনিও, পেনাল্টিতে গোল পেলেন না মেসি! কার উপর ফুঁসছেন এখন?

নজর কাড়লেন কালীঘাটের গোলরক্ষক আকাশ মণ্ডল। বলাবাহুল্য অসামান্য খেলেছেন কালীঘাটের ডিফেন্ডাররা। পর পর দুটো ম্যাচে পয়েন্ট খুইয়ে মহামেডানের কপালে এখন চিন্তার ভাঁজ।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.