খাগড়াগড় বিস্ফোরণের অন্যতম অভিযুক্তের বন্ধু আটক, প্রমাণ মিলেছে ISIS যোগেরও

ওয়েব ডেস্ক: বিশ্বভারতী ফাস্ট প্যাসেঞ্জার থেকে সন্দেহভাজন জঙ্গিকে আটক করল পুলিস ও GRP। বর্ধমান স্টেশনে তাকে ট্রেন থেকে নামিয়ে নেওয়া হয়। অভিযানের নেতৃত্বে ছিলেন খোদ বর্ধমানের এসপি কুণাল আগরওয়াল। ওই যুবক জঙ্গিগোষ্ঠী জামাতুল মুজাহিজিন বাংলাদেশের সদস্য বলে সন্দেহ।

আরও পড়ুন পুলিসকে টাকা দিয়ে ভুয়ো চালান দেখিয়ে অবৈধ বালির রমরমা কারবার বাঁকুড়ায়

বাড়ি বীরভূমের লাভপুরের বিডিও পাড়ায়। ধর্মতলা চত্বর থেকে কয়েকটি ধারাল অস্ত্র কেনে সে। ওই যুবকের নাম মসিরুদ্দিন ওরফে মসি ওরফে মজনু শেখ বলে পুলিস সূত্রে খবর। তার বাবার নাম নাসিরুদ্দিন আহমেদ। তামিলনাড়ুর ত্রিপুর জেলার আন্ধিপলায়নে বেশ কিছুদিন ঘাঁটি গেড়ে ছিল ওই যুবক। গতকালই হাওড়ায় আসে সে। এরপর বিশ্বভারতী ফাস্ট প্যাসেঞ্জারে লাভপুর ফেরার পরিকল্পনা ছিল তার। গোয়েন্দা সূত্রে খবর পেয়ে হাওড়া স্টেশন থেকে তার পিছু নেয় GRP।

আটক যুবক খাগড়াগড় বিস্ফোরণের অন্যতম অভিযুক্ত আমজাদের বন্ধু বলে জানতে পেরেছে পুলিস। দীর্ঘদিন ধরেই ওই যুবকের মোবাইল ফোন ট্র্যাক করছিল NIA। তার সঙ্গে ISIS যোগেরও প্রমাণ মিলেছে। বিদেশ থেকেও তার কাছে টাকা পৌঁছত বলে পুলিস সূত্রে খবর। ওই যুবকের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি এয়ারগান ও একটি ধারালো অস্ত্র। লাভপুরে তিনজনকে খুনের পরিকল্পনা ছিল বলে পুলিসি জেরায় জানিয়েছে ওই যুবক।

আরও পড়ুন টিএমসিপির গোষ্ঠী সংঘর্ষে উত্তাল শ্রীরামপুর কলেজ

English Title: 
KHAGDAGARH BLAST CASE'S TERRORIST'S CLOSE FRIEND ARREST
News Source: 
Home Title: 

খাগড়াগড় বিস্ফোরণের অন্যতম অভিযুক্তের বন্ধু আটক, প্রমাণ মিলেছে ISIS যোগেরও

খাগড়াগড় বিস্ফোরণের অন্যতম অভিযুক্তের বন্ধু আটক, প্রমাণ মিলেছে ISIS যোগেরও
Yes
Is Blog?: 
No
Section: