স্বাস্থ্যকেন্দ্র থেকে উদ্ধার বোমা নষ্ট করছে পুলিস, ওসির ওপর হামলার ঘটনায় গ্রেফতারত ৫

পাড়ুইয়ে পুলিসের ওপর হামলার ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের আজ আদালতে তোলা হবে। গতকাল পারুইয়ের চৌমণ্ডলপুরে আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে গিয়ে দফা দফায় আক্রমণের মুখে পড়ে পুলিস। পুলিসকে লক্ষ্য করে ছোঁড়া বোমায় গুরতর জখম হন পাড়ুই থানার ওসি প্রসেনজিত্‍ দত্ত। এদিকে পুলিসের ওপর হামলার প্রতিবাদে আজ বীরভূমের বিভিন্ন থানার সামনে বিক্ষোভ দেখাবে কংগ্রেস।

Updated By: Oct 25, 2014, 11:47 AM IST
স্বাস্থ্যকেন্দ্র থেকে উদ্ধার বোমা নষ্ট করছে পুলিস, ওসির ওপর হামলার ঘটনায় গ্রেফতারত ৫

পাড়ুই: পাড়ুইয়ে পুলিসের ওপর হামলার ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের আজ আদালতে তোলা হবে। গতকাল পারুইয়ের চৌমণ্ডলপুরে আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে গিয়ে দফা দফায় আক্রমণের মুখে পড়ে পুলিস। পুলিসকে লক্ষ্য করে ছোঁড়া বোমায় গুরতর জখম হন পাড়ুই থানার ওসি প্রসেনজিত্‍ দত্ত। এদিকে পুলিসের ওপর হামলার প্রতিবাদে আজ বীরভূমের বিভিন্ন থানার সামনে বিক্ষোভ দেখাবে কংগ্রেস।

স্বাস্থ্যকেন্দ্র থেকে যে বিশাল পরিমান বোম উদ্ধার হয়েছিল। সেগুলিকে আজ নষ্ট করছে পুলিস। এলাকা ঘিরে রেখেছে বিশাল পুলিস বাহিনী।

অস্ত্র উদ্ধার করতে গিয়ে বীরভূমের পাড়ুইয়ে গতকাল  দফায় দফায় আক্রান্ত হল পুলিস। পুলিসকে লক্ষ্য করে ছোঁড়া বোমায় গুরুতর জখম হয়েছেন পাড়ুই থানার ওসি প্রসেনজিত্‍ দত্ত। থানার আর এক পুলিসকর্মীও জখম হয়েছেন। হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এদিন প্রথমে পাড়ুইয়ের চৌমণ্ডলপুপরে  অস্ত্র উদ্ধারে গিয়ে আক্রান্ত  হয় পুলিস। সেখানে পুলিসকে লক্ষ্য করে বোমা ছোঁড়ে  দুষ্কৃতীরা। এরপর পুলিস আক্রান্ত হয় সাততোড়ে।

 

.