অস্থায়ী ব্যাঙ্ককর্মীর মৃত্যু, তলব ব্যাঙ্ক ম্যানেজার ও ক্যাশিয়ারকে, পুলিসি তদন্তে ক্ষোভ পরিবারের

উলুবেড়িয়া কাণ্ডে অভিযুক্তরা এখনও অধরা। পুলিস সূত্রে খবর, ইতিমধ্যেই ব্যাঙ্ক ম্যানেজার চিন্ময় দত্ত, ক্যাশিয়ার রাজু প্রামাণিক, ব্যবসায়ী সোমনাথ ঘোষ ও তাঁর কর্মী অমিত নায়েককে নোটিস পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য উপযুক্ত নথি সহ তাঁদের থানায় আসতে বলা হয়েছে। কিন্তু এখনও কেউই আসেননি। পুলিসের দাবি, তাঁদের মোবাইলে ফোনও করা হয়েছে। কিন্তু কারও ফোন সুইচ অফ, কারও পরিষেবা সীমার বাইরে। আর এখানেই রহস্য আরও ঘনীভূত। কেন জিজ্ঞাসাবাদ এড়িয়ে যেতে চাইছেন অভিযুক্তরা? এ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। (রাজ্যে প্রাথমিক শিক্ষক নিয়োগে এবার ভবিষ্যত্ কী?)

Updated By: Feb 16, 2017, 09:50 AM IST
অস্থায়ী ব্যাঙ্ককর্মীর মৃত্যু, তলব ব্যাঙ্ক ম্যানেজার ও ক্যাশিয়ারকে, পুলিসি তদন্তে ক্ষোভ পরিবারের

ওয়েব ডেস্ক: উলুবেড়িয়া কাণ্ডে অভিযুক্তরা এখনও অধরা। পুলিস সূত্রে খবর, ইতিমধ্যেই ব্যাঙ্ক ম্যানেজার চিন্ময় দত্ত, ক্যাশিয়ার রাজু প্রামাণিক, ব্যবসায়ী সোমনাথ ঘোষ ও তাঁর কর্মী অমিত নায়েককে নোটিস পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য উপযুক্ত নথি সহ তাঁদের থানায় আসতে বলা হয়েছে। কিন্তু এখনও কেউই আসেননি। পুলিসের দাবি, তাঁদের মোবাইলে ফোনও করা হয়েছে। কিন্তু কারও ফোন সুইচ অফ, কারও পরিষেবা সীমার বাইরে। আর এখানেই রহস্য আরও ঘনীভূত। কেন জিজ্ঞাসাবাদ এড়িয়ে যেতে চাইছেন অভিযুক্তরা? এ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। (রাজ্যে প্রাথমিক শিক্ষক নিয়োগে এবার ভবিষ্যত্ কী?)

মৃত অস্থায়ী ব্যাঙ্ককর্মী রজত চৌধুরীর বিতর্কিত মুচলেকা পুলিসের হাতে। অভিযোগ, নোট বদল নিয়ে রজত চৌধুরীকে দিয়ে জোর করে মুচলেকা লেখানো হয়। ইউনিয়ন ব্যাঙ্কের বানিতবলা শাখা থেকে এই সমস্ত নথি সংগ্রহ করে পুলিস। মুচলেকার সঙ্গে রজত চৌধুরীর হাতের লেখা মিলিয়ে দেখতে বাড়ির লোকের থেকে রজতের হাতের লেখার নমুনা চায় পুলিস। সেই মত গতকাল রাতে বেশ কিছু নথি তাঁদের দিয়ে আসেন রজতের স্ত্রী কবিতা চৌধুরী।

পুলিসি তদন্ত নিয়ে ক্ষোভ মৃত রজত চৌধুরীর পরিবারের। প্রয়োজনে তাঁরা সিবিআই তদন্ত চান। গতকাল রাতেই উলুবেড়িয়া থানায় যান রজত চৌধুরীর স্ত্রী এবং আত্মীয়রা। অভিযুক্তরা এখনও কেন অধরা, তা নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা।  

.