কেন খুন হতে হল আকাঙ্ক্ষাকে? প্রশ্নের খোঁজে তদন্তকারীরা

কেন খুন হতে হল আকাঙ্ক্ষাকে?  সেই প্রশ্নের খোঁজে উদয়নের ল্যাপটপে মন দিয়েছেন তদন্তকারীরা। সেখানেই মিলছে দুজনের একান্ত ঘনিষ্ঠতার ছবি, ভিডিও। কেন ওই ভিডিও তুলে রেখেছিল উদয়ন?  সেটাই এখন তদন্ত করে দেখছে পুলিস।উয়দনের ল্যাপটপ থেকে একের পর এক তথ্য সামনে আসছে পুলিসের। চমকে উঠছেন তাঁরা। শুধু ক্রাইম সিনেমা বা গান নয়...উদয়নের ল্যাপটপ ঠাসা  পর্নোগ্রাফি সিনেমায়। শুধু তাই নয় আকাঙ্ক্ষার সঙ্গে একান্ত ঘনিষ্ঠ মুহূর্তের স্টিল আর ভিডিও রাখা আছে ল্যাপটপে। কেন এইসব ছবি তুলে ছিল উদয়ন? ভোপালের সিরিয়াল কিলার বলছে পরে যৌন মিলনের সময় নিজেদের উত্তেজনা বাড়াতে এসব ব্যবহার করত সে। সত্যিই কী তাই?  নাকি অন্য কোনও উদ্দেশ্য ছিল উদয়নের? তা খতিয়ে দেখছে পুলিস। খুনের আগে এক যুবককে নিয়েই তুমুল বচসা বাধে আকাঙ্ক্ষা আর উদয়নের মধ্যে। জেরা করে সেটাই জানতে পেরেছে পুলিস। গত ১৫জুলাই সকাল ১১টা ২০ থেকে ২৫-এর মধ্যে আকাঙ্ক্ষাকে খুন করে উদয়ন।২৭শে জুন কালী মন্দিরে দুজনে বিয়ে করেন। তবে বিয়ের পরেই সম্ভবত উদয়নের স্বরূপটা বুঝে যান আকাঙ্ক্ষা। দুজনের সম্পর্কের অবনতি হয়। খুনের আগের রাতে দুজনেই মদ্যপান করেন।

Updated By: Feb 12, 2017, 10:26 PM IST
কেন খুন হতে হল আকাঙ্ক্ষাকে? প্রশ্নের খোঁজে তদন্তকারীরা

ওয়েব ডেস্ক: কেন খুন হতে হল আকাঙ্ক্ষাকে?  সেই প্রশ্নের খোঁজে উদয়নের ল্যাপটপে মন দিয়েছেন তদন্তকারীরা। সেখানেই মিলছে দুজনের একান্ত ঘনিষ্ঠতার ছবি, ভিডিও। কেন ওই ভিডিও তুলে রেখেছিল উদয়ন?  সেটাই এখন তদন্ত করে দেখছে পুলিস।উয়দনের ল্যাপটপ থেকে একের পর এক তথ্য সামনে আসছে পুলিসের। চমকে উঠছেন তাঁরা। শুধু ক্রাইম সিনেমা বা গান নয়...উদয়নের ল্যাপটপ ঠাসা  পর্নোগ্রাফি সিনেমায়। শুধু তাই নয় আকাঙ্ক্ষার সঙ্গে একান্ত ঘনিষ্ঠ মুহূর্তের স্টিল আর ভিডিও রাখা আছে ল্যাপটপে। কেন এইসব ছবি তুলে ছিল উদয়ন? ভোপালের সিরিয়াল কিলার বলছে পরে যৌন মিলনের সময় নিজেদের উত্তেজনা বাড়াতে এসব ব্যবহার করত সে। সত্যিই কী তাই?  নাকি অন্য কোনও উদ্দেশ্য ছিল উদয়নের? তা খতিয়ে দেখছে পুলিস। খুনের আগে এক যুবককে নিয়েই তুমুল বচসা বাধে আকাঙ্ক্ষা আর উদয়নের মধ্যে। জেরা করে সেটাই জানতে পেরেছে পুলিস। গত ১৫জুলাই সকাল ১১টা ২০ থেকে ২৫-এর মধ্যে আকাঙ্ক্ষাকে খুন করে উদয়ন।২৭শে জুন কালী মন্দিরে দুজনে বিয়ে করেন। তবে বিয়ের পরেই সম্ভবত উদয়নের স্বরূপটা বুঝে যান আকাঙ্ক্ষা। দুজনের সম্পর্কের অবনতি হয়। খুনের আগের রাতে দুজনেই মদ্যপান করেন।

আরও পড়ুন জেরায় মিলছে উদয়ন দাসের একের পর এক বান্ধবীর খোঁজ

১৫ জুলাই বেলা ১১টার পর বিছানা ছাড়ে তারা। এর পরেই দুজনের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। বাথরুম থেকে ঘরে এসে উদয়ন দেখেতে পায় আকাঙ্ক্ষা কারোর সঙ্গে ফোনে কথা বলছে। সে জানতে চায় কার ফোন? আকাঙ্ক্ষা বলে তার বয় ফ্রেন্ডের। একা থাকতে চান আকাঙ্ক্ষা। এর পরেই উত্তেজনা চরমে ওঠে ...আকাঙ্ক্ষার শ্বাসরোধ করে খুন করে সে। পুলিস জানতে পেরেছে বিকাশ সিং নামে এক যুবককে নিয়ে আকাঙ্ক্ষা আর উদয়নের বচসা হত। খুনের পরদিন বিকাশকে ২২বার ফোন করে উদয়ন। এই বিকাশ সিংয়ের বাড়ি পাটনায়। বিকাশ আকাঙ্ক্ষার কলেজ জীবনের বন্ধু। বিকাশের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পুলিস।

আরও পড়ুন  খারিজ হয়ে গেল সম্মিলনি মেডিক্যাল কলেজে স্নাতকোত্তর কোর্সের অনুমোদন

.