মোবাইল কানে রেল লাইন পার করতে গিয়ে মৃত্যু শ্রীরামপুরে

কানে হেডফোন, মগ্ন হয়ে রেললাইন পার করতে গিয়ে ফের দুর্ঘটনায় মৃত্যুর ঘটনা ঘটল। শ্রীরামপুরে রেল লাইন পার করতে গিয়ে কাটা পড়ল স্কুল ছাত্র। রেলে কাটা পড়ে বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে পূর্ব মেদিনীপুরে। হাওড়ার রামরাজাতলাতেও লাইন পার করতে গিয়ে মৃত্যু কাটা পড়েছেন দুজন।

Updated By: Dec 11, 2016, 09:03 PM IST
মোবাইল কানে রেল লাইন পার করতে গিয়ে মৃত্যু শ্রীরামপুরে

ওয়েব ডেস্ক: কানে হেডফোন, মগ্ন হয়ে রেললাইন পার করতে গিয়ে ফের দুর্ঘটনায় মৃত্যুর ঘটনা ঘটল। শ্রীরামপুরে রেল লাইন পার করতে গিয়ে কাটা পড়ল স্কুল ছাত্র। রেলে কাটা পড়ে বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে পূর্ব মেদিনীপুরে। হাওড়ার রামরাজাতলাতেও লাইন পার করতে গিয়ে মৃত্যু কাটা পড়েছেন দুজন।

ফের মোবাইল কানে রেল লাইন পার করতে গিয়ে মৃত্যু হল। লাইন পার হয়ে শ্রীরামপুর স্টেশনে যেতে গিয়ে কাটা পড়ে ক্লাস ট্রেনের ছাত্র সিদ্ধার্থ দত্ত। ব্যান্ডেল ডন বস্কোর ছাত্র সিদ্ধার্থ দত্ত শ্রীরামপুরে কাকার বাড়ি থেকে চন্দননগরে বাড়ি ফেরার জন্য স্টেশন ট্রেন ধরতে আসছিল। রেল লাইন পার হওয়ার সময় দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন কানে মোবাইলের হেডফোন থাকায় ট্রেনের আওয়াজ শুনতে পায়নি সিদ্ধার্থ।

পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায় ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে বাবা ও মেয়ের। মেয়ে ও নাতনীকে নিয়ে আসতে পশ্চিম মেদিনীপুরের হাউড় থেকে পূর্ব মেদিনিপুরের পাঁশকুড়া এসেছিলেন তরুণ গাঁতাইত। পাঁশকুড়া বাজারে বাবা ও মেয়ে মিলে কেনাকাটা করে  বাড়ি ফেরার জন্য রেল লাইন পার করতে গিয়েছিলেন। সেইসময় ট্রেনে কাটা পড়ে দুজন।

এদিকে হাওড়ার রামরাজাতলা স্টেশনে ট্রেন কাটা পড়ে মৃত্যু হয়েছে দুজনের। লাইন পার করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে দুজন।

.