কু প্রস্তাব মেনে না নেওয়ায় মহিলার চার বছরের শিশুকে অপহরণ করল পড়শি যুবক

কু প্রস্তাব মেনে না নেওয়ায় মহিলার চার বছরের শিশুকে অপহরণ করল পড়শি যুবক। মালদার ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের। পুলিসের বিরুদ্ধেও তদন্তে গাফিলতির অভিযোগ। কোনও প্রলোভনে রাজি হননি। মহিলার মন পেতে তাই মহিলার একমাত্র সন্তানকেই অপহরণ করেছে দুষ্কৃতীরা। মালদার ইংরেজবাজার থানায় এমনই অভিযোগ দায়ের করেছে নিখোঁজ শিশুর পরিবার। ইংরেজবাজারের দারশাল্লা গ্রামের মণ্ডল বাড়ির চার বছরের ছেলেটি গত তিন দিন নিখোঁজ।

Updated By: Dec 3, 2016, 05:45 PM IST
 কু প্রস্তাব মেনে না নেওয়ায় মহিলার চার বছরের শিশুকে অপহরণ করল পড়শি যুবক

ওয়েব ডেস্ক: কু প্রস্তাব মেনে না নেওয়ায় মহিলার চার বছরের শিশুকে অপহরণ করল পড়শি যুবক। মালদার ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের। পুলিসের বিরুদ্ধেও তদন্তে গাফিলতির অভিযোগ। কোনও প্রলোভনে রাজি হননি। মহিলার মন পেতে তাই মহিলার একমাত্র সন্তানকেই অপহরণ করেছে দুষ্কৃতীরা। মালদার ইংরেজবাজার থানায় এমনই অভিযোগ দায়ের করেছে নিখোঁজ শিশুর পরিবার। ইংরেজবাজারের দারশাল্লা গ্রামের মণ্ডল বাড়ির চার বছরের ছেলেটি গত তিন দিন নিখোঁজ।

আরও পড়ুন কেরিয়ারে সবথেকে বেশি সমস্যা হত কোন বোলারকে খেলতে, জানালেন স্বয়ং সচিন

অভিযোগ পাড়ারই এক যুবক অরূপ গোস্বামীর বিরুদ্ধে। স্থানীয় একটি স্কুলে পড়ত নিখোঁজ শিশুটি। তিন দিন আগেও প্রতিদিনকার মত স্কুলে গিয়েছিল। আর ফেরেনি। অভিযোগ খোঁজাখুজি শুরু হলে, অরুপ গোস্বামী নিখোঁজ শিশুর মাকে নিভৃতে দেখা করতে বলেন। এবং কথা দেন মহিলা দেখা করলেই ফেরত পাবেন সন্তান। এর আগেও বহুবার  নানা ভাবে প্রস্তাব দিলেও রাজি হননি মহিলা। কিন্তু এবার সন্তানের জন্য সেই প্রস্তাবে রাজি হয়েছিলেন। কিন্তু তা জেনে যায় মহিলার স্বামী। খবর দেওয়া হয় পুলিসে। পুলিসকে সঙ্গে নিয়ে মহিলা ওই নির্দিষ্ট  স্থানে গেলেও সন্তানকে পাওয়া যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। একই সঙ্গে অভিযোগ উঠছে স্কুল থেকেই অপহরণ করা হয়েছে শিশুটিকে। সেই মত তদন্ত করছে পুলিস।

আরও পড়ুন  সচিনকে নিয়ে প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী যা বললেন, তাতে গর্বিত হবেন আপনিও

.