Model Jennifer Pamplona: কিম কারদাশিয়ান হতে চেয়ে মডেলের খরচ ৬ লক্ষ ডলার! অতঃকিম?

হঠাৎই তাঁর বোধোদয়, কী লাভ খোলসে কিম হয়ে? ফলত, স্ব-রূপে ফেরার আয়োজন। খরচ তাতেও কম হল না।

Updated By: Jul 12, 2022, 03:44 PM IST
Model Jennifer Pamplona: কিম কারদাশিয়ান হতে চেয়ে মডেলের খরচ ৬ লক্ষ ডলার! অতঃকিম?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুগ্ধ-বোধ থেকে বোধোদয়ে যেতে খরচ ৭ লক্ষ ডলার! মোটামুটি এক বাক্যে এটিই পেশায় মডেল জেনিফার পাম্পলোনার রূপ-চর্চা, রূপটান, ভোলবদলের ইতিহাস।

একটু ভেঙে বললে বিষয়টি এরকম-- জেনিফার পাম্পলোনা জীবনের একটি পর্বে আদ্যন্ত কিম কারদাশিয়ানে মুগ্ধ ছিলেন। চেয়েছিলেন তাঁকে কিম কারদাশিয়ানের মতোই দেখতে হোক। ব্যস, সঙ্গে মাতলেন ভোলবদলের সাধনায়। এর জন্য ৪০টি কসমেটিক অপারেশনের মধ্যে দিয়ে যেতে হয়েছিল তাঁকে। সেই মুগ্ধবোধের মূল্যও দিতে হল অনেক! প্রায় চোখ কপালে ওঠার মতো-- ৬০০০০০ ডলার, যা ভারতীয় মুদ্রায় ৪ কোটি ৭৭ লক্ষ ৫৪ হাজার ৩০০ টাকা! 

না তাঁতেও শেষরক্ষা হল না। কিম-মুগ্ধবোধ কেটে গিয়ে রীতিমতো বোধোদয় ঘটল জেনিফার পাম্পলোনার। হঠাৎই একদিন তাঁর মনে হল-- কী লাভ এই নিছক খোলসে কিম হয়ে? ফলত, স্ব-রূপে ফেরার আয়োজন। আবারও এক প্রস্ত খরচ সেই বোধোদয়ের মূল্য চোকাতে-- ১ লক্ষ ২০ হাজার ডলার, যা ভারতীয় মুদ্রায় কড়কড়ে ৯৫ লক্ষ ৫২ হাজার টাকা! 

রাশি রাশি টাকার খরচ তো অন্য প্রসঙ্গ। কিন্তু কেন হঠাৎ এভাবে ভোলবদলের রাস্তা থেকে 'অ্যাবাউট টার্ন' নিলেন জেনিফার?

তাঁর মনে হয়েছিল-- 'আমি জীবনে অনেক কিছু করেছি। পড়াশোনা করেছি, কাজ করেছি, ব্যবসা করেছি। অনেক কিছু অর্জন করেছি জীবনে। কিন্তু আমি খেয়াল করে দেখেছি, এ সবই আমি করতে পেরেছি আমি কিমের মতো দেখতে বলে, লোকে আমাকে কিম বলে মনে করেছে।'  

আরও বলেছেন, তিনি যেন খুব বেশি মাত্রায় তাঁর শরীর নিয়ে অবসেসড হয়ে পড়ছিলেন। সেটা থেকে বেরিয়ে আসাও তাঁর একটা লক্ষ্য ছিল।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: Buck Supermoon: বুধবার সন্ধ্যায় আকাশের দিকে তাকিয়েই অবাক হয়ে যাবেন...

.