সেলফির জন্য এমন নৃশংসতা!

ফেসবুকে সেলফি হবে এমন যা সবার থেকে হতে হবে হটকে। আপলোড করার সঙ্গে সঙ্গেই ভুড়ি ভুড়ি লাইক। কমেন্ট। এমন একটা সেলফি তোলার জন্য সারাদিন ভেবে ভেবে প্রায় মাথার চুল ছিড়ে ফেলার উপক্রম হয়। কেউ কেউ তো আবার সেলফি তুলতে গিয়ে প্রাণটাই দিয়ে দিচ্ছেন। তাই বলে সেলফি তোলার জন্য এমন অদ্ভূত নৃশংসতা!

Updated By: Feb 27, 2016, 04:59 PM IST
সেলফির জন্য এমন নৃশংসতা!

ওয়েব ডেস্ক: ফেসবুকে সেলফি হবে এমন যা সবার থেকে হতে হবে হটকে। আপলোড করার সঙ্গে সঙ্গেই ভুড়ি ভুড়ি লাইক। কমেন্ট। এমন একটা সেলফি তোলার জন্য সারাদিন ভেবে ভেবে প্রায় মাথার চুল ছিড়ে ফেলার উপক্রম হয়। কেউ কেউ তো আবার সেলফি তুলতে গিয়ে প্রাণটাই দিয়ে দিচ্ছেন। তাই বলে সেলফি তোলার জন্য এমন অদ্ভূত নৃশংসতা!

এই বিস্ময় আর বিস্ময় নেই। অস্ট্রেলিয়ায় দক্ষিণ সিডনির ডি হোয়াই বীচে। শুক্রবার পড়ে থাকতে দেখা দুটি রক্তাক্ত হাঙরের মৃতদেহ। পাশে লেখা রয়েছে 'ফিসিং সাকস'। হাঙরগুলিকে দেখে পরিস্কার বোঝা যাচ্ছে তাদের রীতিমত ছুরি দিয়ে আঘাত করে খুন করা হয়েছে। কিন্তু কেন? দুটি হাঙরকে এভাবে হত্যা করে কার কী লাভ? লাভ হলো একটি 'ডেডলি' সেলফি। যা মুহূর্তে এনে দিতে পারে এক গুচ্ছ লাইক। মেরিন কনসারভেশন গ্রুপ ইকো ডাইভার্সের কর্তা ডেভ থমাসের অন্তত এমন্টাই মত। তিনি জানান, সেলফি তোলার জন্য স্থানীয়রা জেলেরা এরকম করে থাকে।

.