পুরস্কার হিসেবে আপনিও পেতে চান নাকি পর্নস্টারের সঙ্গে এক মাস থাকার সুযোগ!

পুরস্কার হিসেবে আপনার কাছে সবথেকে চাহিদার কী কী হতে পারে? মানে বিভিন্ন প্রতিযোগিতাতেই তো আমরা দেখি, কত রকমের পুরস্কার দেওয়া হয়। কেউ এক কোটি টাকা দেন। কেউ বা বিদেশে ঘোরার সুযোগ করে দেন। কিন্তু এমন যদি হয় যে, আপনি কোনও প্রতিযোগিতায় জিতলেন আর তার পুরস্কার হিসেবে পেলেন আস্ত, জীবন্ত এক পর্নস্টারকে! মাথা ঠিক রাখতে পারবেন!

Updated By: Feb 27, 2016, 03:44 PM IST
পুরস্কার হিসেবে আপনিও পেতে চান নাকি পর্নস্টারের সঙ্গে এক মাস থাকার সুযোগ!

ওয়েব ডেস্ক: পুরস্কার হিসেবে আপনার কাছে সবথেকে চাহিদার কী কী হতে পারে? মানে বিভিন্ন প্রতিযোগিতাতেই তো আমরা দেখি, কত রকমের পুরস্কার দেওয়া হয়। কেউ এক কোটি টাকা দেন। কেউ বা বিদেশে ঘোরার সুযোগ করে দেন। কিন্তু এমন যদি হয় যে, আপনি কোনও প্রতিযোগিতায় জিতলেন আর তার পুরস্কার হিসেবে পেলেন আস্ত, জীবন্ত এক পর্নস্টারকে! মাথা ঠিক রাখতে পারবেন!

ভাবেছন এমন আবার হয় নাকি! দিব্যি হয়। রাশিয়ায় এ রকম একটি ওয়েবসাইটে অনলাইন প্রতিযোগিতা হয়। সেখানে বলা হয়, যিনি এই প্রতিযোগিতা জিতবেন তিনি রাশিয়ার সেরা পর্নস্টার একাতেরিনা মাকারোভার সঙ্গে একটি বিলাসবহুল হোটেলে এক মাস থাকার সুযোগ পাবেন! সবচেয়ে আশ্চর্যের বিষয়, এই জ্যাকপটটি জেতে রেসল্যান স্কেড্রিন নামে ১৬ বছরের একটি কিশোর। জ্যাকপটটি যে সে জিতেছে সেটা প্রথমে বিশ্বাসই করতে পারেনি রেসল্যান। শোনার পরেই উচ্ছ্বাসে ফেটে পড়ে। কিন্তু সে যখন তার মায়ের কাছে এই পুরস্কার আর পর্নস্টারের সঙ্গে হোটেলে কাটানোর কথা বলে, তিনি প্রচণ্ড রেগে যান।

তাঁর বক্তব্য, এই পুরস্কার তিনি কোনও ভাবেই সমর্থন করেন না। রেসল্যানের পরীক্ষা চলছে। সে পড়ায় ব্যস্ত। আয়োজকদের কাছে তাই তিনি অনুরোধ করেছেন, যদি পুরস্কার দিতেই হয় তা হলে তাঁদের ১ লক্ষ রুবল দিয়ে দিক তাঁরা। কিন্তু পর্নস্টারের সঙ্গে তাঁর ছেলে হোটেলে কাটাবে এটা কোনও ভাবেই মেনে নিতে পারবেন না। মা-এর বিরোধিতা থাকলে কী হবে, রেসল্যান তো মনে মনে ফুটতে শুরু করেছে। তার কথায়, এত বড় সুযোগ হাতছাড়া করা যায় না কী!

.