পাঠানকোট হামলায় পাকিস্তানে শিয়ালকোট থেকে আটক এক সন্দেহভাজন

পাঠানকোট হামলায় পাকিস্তানে শিয়ালকোট থেকে আটক এক সন্দেহভাজন। আজ ওই ব্যক্তিকে ধরে পাক গোয়েন্দারা। অন্যদিকে, প্রবল চাপের মুখে পাঠানকোটে হামলার তদন্তে বিশেষ তদন্ত কমিটি  গড়ল পাক সরকার। কমিটিতে পাক সেনা ও আইএসআই দু তরফের প্রতিনিধিরাই থাকবেন। দিনকয়েক আগে পাঠানকোট নিয়ে নিজের বাড়িতেই বৈঠক করেন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। সেই বৈঠকের পর আজ তদন্ত কমিটি গড়ার নির্দেশ।

Updated By: Jan 11, 2016, 03:08 PM IST
পাঠানকোট হামলায় পাকিস্তানে শিয়ালকোট থেকে আটক এক সন্দেহভাজন

ওয়েব ডেস্ক: পাঠানকোট হামলায় পাকিস্তানে শিয়ালকোট থেকে আটক এক সন্দেহভাজন। আজ ওই ব্যক্তিকে ধরে পাক গোয়েন্দারা। অন্যদিকে, প্রবল চাপের মুখে পাঠানকোটে হামলার তদন্তে বিশেষ তদন্ত কমিটি  গড়ল পাক সরকার। কমিটিতে পাক সেনা ও আইএসআই দু তরফের প্রতিনিধিরাই থাকবেন। দিনকয়েক আগে পাঠানকোট নিয়ে নিজের বাড়িতেই বৈঠক করেন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। সেই বৈঠকের পর আজ তদন্ত কমিটি গড়ার নির্দেশ।

এদিকে, পাঠানকোট হামলা নিয়ে ফের NIA জেরার মুখে গুরুদাসপুরের এসপি। হামলার ঘটনায় আতসকাচের নিচে পুলিস সুপারের ভূমিকা। সেই কারণেই দফায় দফায় সলবিন্দর সিংকে জেরা করে তাঁর অপহরণ রহস্যের কিনারা করতে চাইছেন গোয়েন্দারা। আজ সকালে দিল্লিতে এনআইএর অফিসে পৌছন সলবিন্দর সিং। পাঠানকোট এয়ারবেসে হামলার ঠিক আগে তাঁর অপহরণ হওয়া নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে। প্রয়োজনে পুলিস সুপারের লাই ডিটেক্টর ও নার্কো অ্যানালিসিস টেস্ট হতে পারে। ইঙ্গিত দিয়েছেন গোয়েন্দারা। 

.