বাড়ির অমতে বিয়ে করায় বোনকে ফাঁসি দিল ভাইয়েরা

বাড়ির মত ছিল না। তবু পছন্দের ছেলেকে বিয়ে করে বোন। আর তাই পরিবারের সম্মান রক্ষার নামে বোনকে ফাঁসি দিয়ে খুন করল দু ভাই। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পঞ্জাব প্রদেশের লাহোরে।

Updated By: Jul 27, 2015, 08:47 PM IST
বাড়ির অমতে বিয়ে করায় বোনকে ফাঁসি দিল ভাইয়েরা

ওয়েব ডেস্ক: বাড়ির মত ছিল না। তবু পছন্দের ছেলেকে বিয়ে করে বোন। আর তাই পরিবারের সম্মান রক্ষার নামে বোনকে ফাঁসি দিয়ে খুন করল দু ভাই। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পঞ্জাব প্রদেশের লাহোরে।

আয়লা নামক এই মেয়েটি এজাজ আহমেদকে বিয়ে করতে চাইলেও মত ছিল না বাড়ির। কিন্তু এজাজের সঙ্গে বাড়ি ছেড়ে পালিয়ে যায় সে। আদালতের হস্তক্ষেপে তারা বিয়েও করে। আয়লার পরিবার তখনই ঠিক করে, পরিবারের মান রাখতে তাকে খুন করবে। এদিকে পরিবারের রোষ থেকে বাঁচতে আয়লা-এজাজ এলাকা ছেড়ে অন্যত্র গা ঢাকা দেয়। কিন্তু গত সপ্তাহে আয়লার বাড়ির লোকজন ওদের খোঁজ পায়। চিনিয়োটের ভোয়ানার বাড়ি থেকে অপহরণ করে আয়লাকে গাছে ঝুলিয়ে ফাঁসি দেয় তার দু ভাই আসলাম, ওয়াকাস। খুন করে আয়লার দেহ খালে ভাসিয়ে দেয় তারা।

আয়লার দু ভাইকেই গ্রেফতার করে তাদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে পুলিস। জেরায় আসলাম, ওয়াকাস জানিয়েছে, বোনকে ফাঁসি দেওয়ায় বিন্দুমাত্র অনুতাপ নেই তাদের, কারণ পরিবারের বদনাম করেছে। তাই শাস্তি ওকে পেতেই হত। আমরা শুধু উপযুক্ত শাস্তি দিয়েছে বোনকে।

.