তৃতীয় ব্যক্তিকে নিয়ে ইমরান-বুশরার জীবনে টানাপোড়েন

বুশরার আগের পক্ষের সন্তান ইমরানের বাড়িতে পাকাপোক্ত ভাবে থাকার বন্দোবস্ত করতেই না কি চটে গিয়েছেন তেহরিক ইনসাফ প্রধান। অন্যদিকে, নিজেদের স্বপ্ননীড় 'বানি গালা'তে ইমরানের বোনের নাক গলানো একেবারেই পছন্দ করছেন না বুশরারও।

Updated By: Apr 25, 2018, 04:16 PM IST
তৃতীয় ব্যক্তিকে নিয়ে ইমরান-বুশরার জীবনে টানাপোড়েন

নিজস্ব প্রতিবেদন: মধুচন্দ্রিমার ঘোর এখনও কাটেনি, এরই মধ্যে ইমরান-বুশরার সংসারে সংঘাতের সুর। তৃতীয় ব্যক্তির অনুপ্রবেশেই না কি ইসলামাবাদের এই ভিভিআইপি নিবাসে এখন অশান্তির মেঘ জমেছে। উর্দু পত্রিকা উম্মত-এ প্রকাশিত খবর অনুযায়ী, বুশরার আগের পক্ষের সন্তান ইমরানের বাড়িতে পাকাপোক্ত ভাবে থাকার বন্দোবস্ত করতেই না কি চটে গিয়েছেন তেহরিক ইনসাফ প্রধান। অন্যদিকে, নিজেদের স্বপ্ননীড় 'বানি গালা'তে ইমরানের বোনের নাক গলানো একেবারেই পছন্দ করছেন না বুশরারও। আর এতেই ইমরান-বুশরার দাম্পত্য জীবনে দাবানলের আঁচ পাচ্ছে সোশ্যাল দুনিয়া। 

আরও পড়ুন- নিজস্বীতে কপিরাইট নেই বানরের

এমনকী, প্রাক্তন ক্রিকেট তারকার তৃতীয় বিয়ে অটুট রাখতে নানান পরামর্শও এসেছে নেটিজেনদের থেকে। কারও মত, নতুন সম্পর্কের জন্য যখন আগের স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ পর্যন্ত করেছেন এবং বুশরাকে নিজের জীবনে স্থান দিয়েছেন তখন, ইমরানের উচিত বুশরার আগের পক্ষের সন্তানকেও নিজের সন্তান হিসেবেই মেনে নেওয়া। অনেকে আবার প্রাক্তন ক্রিকেট তারকার প্রতি সমবেদনা জানিয়ে লিখেছেন, "ইমরান কি আদৌ সত্যিকারের ভালবাসা পেল"! 

.