ATM Robbery: ATM লুঠ করতে গিয়ে ভুল করে নিজের ছেলের গলায়ই ছুরি ধরল বর্বর!

ATM-এ টাকা তুলতে গিয়ে টাকা লুঠের ঘটনা আকছার ঘটে। তবে নিজের বাবার হাতেই লুঠ হওয়ার ঘটনা বিরল। এটিএম-এ টাকা তুলতে গিয়েছিল সতেরো বছরের এক কিশোর। ঘুরে দাঁড়াতেই ছুরির ডগায় টাকা লুঠতে চায় আততায়ী তবে গলার আওয়াজে নিজের বাবাকে চিনে ফেলে সে।

Updated By: Mar 14, 2023, 05:33 PM IST
ATM Robbery: ATM লুঠ করতে গিয়ে ভুল করে নিজের ছেলের গলায়ই ছুরি ধরল বর্বর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: করোনা ভাইরাস প্রতিরোধ ছাড়াও সোশ্যাল মিডিয়ার দৌলতে মাস্কের নিত্যনতুন ব্যবহার প্রায়ই চোখে পড়ে। করোনা মহামারী আসার পর মাস্ক মানব জীবনে এক অপরিহার্য অংশ হয়ে উঠেছে। আর পাল্লা দিয়ে বেড়েছে মাস্কের আড়ালে মুখ ঢেকে অপরাধের সংখ্যা। 

সম্প্রতি বিবিসির এক প্রতিবেদনে উঠে এসেছে এমনই এক ঘটনার কথা। স্কটল্যান্ডের গ্লাসগো শহরে এক ব্যক্তি তাঁর নিজের ছেলের গলায় ছুরি ধরে তাঁর থেকে টাকা লুঠ করার চেষ্টা করে বলে জানা গিয়েছে।

সতেরো বছর বয়সি ওই কিশোর গ্লাসগোর ক্রানহিল এলাকায় নিজের বাড়ির কাছে এটিএম-এ টাকা তুলতে গিয়েছিল। দশ পাউন্ড বা ভারতীয় মুদ্রায় ১০০০ টাকা তুলে এটিএম থেকে বেরোতে গেলে মাস্কে মুখ ঢাকা এক ব্যক্তি তাঁর গলায় ছুরি ধরে লুঠ করার চেষ্টা করে।

আরও পড়ুন: Joe Biden invited Rishi Sunak: বাইডেনের আমন্ত্রণ ঋষি সুনাককে! কেন বিশ্বের দুই মহাশক্তি হঠাৎ কাছাকাছি?

দু'জনের মুখেই মাস্ক থাকায় ওই ব্য়ক্তি তাঁর ছেলেকে চিনতে পারেননি। তবে, গলার আওয়াজ শুনে নিজের বাবাকে ঠিকই চিনে ফেলে ওই কিশোর।

পরে নিজের ভুল বুঝতে পারেন ৪৫ বছর বয়সি ওই ব্যক্তি। নিজের ছেলেকে চিনতে পারেন, তবে এই অপরাধের শেষ রক্ষা হয়নি। খোদ তাঁর পরিবারই এই ঘটনার কথা পুলিসকে জানায়। তাঁর এমন কাজের জন্য পরিবারের সদস্যরা ক্ষোভ প্রকাশ করেছে।

পুলিসের কাছে ওই কিশোর জানায়, মাস্ক পরে এক ব্যক্তিকে এটিএম-এর কাছে ঘোরাঘুরি করতে দেখে সে। টাকা তুলে ঘুরে দাঁড়াতে গেলেই পিছন থেকে অতর্কিতে আক্রমণ করেন তিনি।

আরও পড়ুন: Pi Day: কেন ১৪ মার্চ দিনটিই 'পাই ডে' হিসেবে চিহ্নিত জানেন? তারিখের ভিতরেই লুকিয়ে রহস্য...

পুলিসে অভিযোগের পরে ওই ব্যক্তিকে তাঁর বাড়ি থেকেই গ্রেফতার করে পুলিস। তাঁর বিরুদ্ধে আনা ওই অভিযোগ প্রথমে অস্বীকার করেন তিনি। পরে পুলিসের জেরার মুখে ঘটনার সত্যতা স্বীকার করে নেন।

অস্ত্রের মুখে ভয় দেখানো ও টাকা লুঠের চেষ্টার অপরাধে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিস। ২০২২ সালের ১৯ নভেম্বর ঘটা এই ঘটনার কথা সম্প্রতি ভাইরাল হয়েছে। গ্লাসগোর শেরিফ কোর্ট ওই ব্যক্তিকে ২৬ মাসের সাজা ঘোষণা করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.