রিলায়েন্স জিও-র নতুন চমকদার অফার

একের পর এক ধামাকাদার অফার নিয়ে আসছে রিলায়েন্স জিও। ইতিমধ্যেই টেলিকম দুনিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে রিলায়েন্স জিও-র ওয়েলকাম অফার। তাদের 4G সার্ভিসে টেলিকম দুনিয়ায় সমস্ত সার্ভিস প্রোভাইডরদের মধ্যে প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে। এবার DTH এবং ব্রডব্যান্ডেও দারুন অফার আনতে চলেছে তারা।

Updated By: Nov 12, 2016, 01:47 PM IST
রিলায়েন্স জিও-র নতুন চমকদার অফার

ওয়েব ডেস্ক: একের পর এক ধামাকাদার অফার নিয়ে আসছে রিলায়েন্স জিও। ইতিমধ্যেই টেলিকম দুনিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে রিলায়েন্স জিও-র ওয়েলকাম অফার। তাদের 4G সার্ভিসে টেলিকম দুনিয়ায় সমস্ত সার্ভিস প্রোভাইডরদের মধ্যে প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে। এবার DTH এবং ব্রডব্যান্ডেও দারুন অফার আনতে চলেছে তারা।

আরও পড়ুন সেকি! হোয়াটস অ্যাপের নতুন এই দুর্দান্ত ফিচার্সটা এখনও দেখেননি!

এবার DTH এবং ব্রডব্যান্ড সার্ভিসেও রিলায়েন্স জিও গ্রাহকেরা পেতে চলেছেন দারুন স্পীডে ইন্টারনেট। কোম্পানির নতুন হার্ডওয়্যার এবং তার সঙ্গে যুক্ত থাকা সেট টপ বক্স, তারই সঙ্গে অ্যান্ড্রয়েড স্মার্টবক্স কিংবা অ্যাপেল টিভিতে গ্রাহকেরা গেম খেলতে পারবেন। তারই সঙ্গে কনটেন্ট কন্ট্রোলও করতে পারবেন।

রিলায়েন্স জিও-র নতুন এই পরিষেবায় দারুন স্পীড পাবেন গ্রাহকেরা। প্রায় ৪ হাজারেরও বেশি ভিডিও এবং গেম খেলতে পারবেন কোনও সমস্যা ছাড়াই। জিও টিভিতে আপনি পেয়ে যাবেন ৩৬০টিরও বেশি চ্যানেল। তার মধ্যে কমপক্ষে ৫০টি HD চ্যানেল।

আরও পড়ুন সম্ভবত ‘ওয়েলকাম অফারের’ সময়সীমা বর্ধিত করছে না রিলায়েন্স জিও! জানুন কেন

.