জিও-কে টেক্কা দিতে আসরে এবার অনিল আম্বানির রিলায়েন্স

প্রথমেই জেনে নেওয়া ভাল, গোটা দেশের জন্য এই পরিষেবা চালু করেনি অনিল আম্বানির রিলায়েন্স। শুধুমাত্র তেলেঙ্গানা এবং অন্ধ্র প্রদেশ, এই দুই রাজ্যের রিলায়েন্স উপভোক্তাদের জন্যই আকর্ষণীয় ডেটা অফারের ঘোষণা করেছে অনিল আম্বানির রিলায়েন্স কমিউনিকেশন। ৭০ দিনের বৈধতায় ৭০ জিবি ডেটা। এই অফারের সুবিধা পেতে উপভোক্তাকে খরচ করতে হবে ১৪৮ টাকা। 

Updated By: May 1, 2017, 10:50 PM IST
জিও-কে টেক্কা দিতে আসরে এবার অনিল আম্বানির রিলায়েন্স

ওয়েব ডেস্ক: প্রথমেই জেনে নেওয়া ভাল, গোটা দেশের জন্য এই পরিষেবা চালু করেনি অনিল আম্বানির রিলায়েন্স। শুধুমাত্র তেলেঙ্গানা এবং অন্ধ্র প্রদেশ, এই দুই রাজ্যের রিলায়েন্স উপভোক্তাদের জন্যই আকর্ষণীয় ডেটা অফারের ঘোষণা করেছে অনিল আম্বানির রিলায়েন্স কমিউনিকেশন। ৭০ দিনের বৈধতায় ৭০ জিবি ডেটা। এই অফারের সুবিধা পেতে উপভোক্তাকে খরচ করতে হবে ১৪৮ টাকা। 

এই ডেটা অফারে রিলায়েন্স উপভোক্তা প্রতিদিন ১ জিবি করেই ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। তাছাড়া এই প্ল্যানে রিলায়েন্স উপভোক্তা পেয়ে যাবেন ৫০ টাকা টক টাইম। এর সঙ্গে এই প্ল্যানে রয়েছে কল রেট কমানোর সুবধাও। এই অফার অনুযায়ী যেকোনও নেটওয়ার্কে কল রেট হবে ২৫ পয়সা/প্রতি মিনিট। 

উল্লেখ্য এই অফারটি ছাড়াও আরও দুটি ডেটা প্ল্যানের কথাও ঘোষণা করেছে রিলায়েন্স টেলিকম। একটি হল FRC ৫৪ এবং FRC ৬১। 

৫৪ টাকার প্ল্যানে রিলায়েন্স উপভোক্তা পাবেন ১ জিবি ৪জি ডেটা, যার বৈধতা ২৮ দিন। রিলায়েন্স থেকে রিলায়েন্স কল রেট হবে ১০ পয়সা প্রতি মিনিট। রিলায়েন্স থেকে অন্য নেটওয়ার্কে কল চার্জ প্রতি মিনিটে ২৫ পয়সা।  

৬১ টাকার প্ল্যানেও উপভোক্তা পাবেন ১ জিবি ৪জি ডেটা, যার বৈধতা ২৮ দিন। 

.