রাজ্যে ফের উদ্ধার বিপুল আগ্নেয়াস্ত্র-গুলি, পুলিশের জালে ১

তার কাছ থেকে উদ্ধার হয় একটি সেভেন এম এম পিস্তল। দুটি রিভালবার, তিনটি ওয়ান সাটার রিভালবার, দুটি ছররা বন্দুক ও একটা ম্যাগাজিন এবং ১২ রাউণ্ড গুলি।

Updated By: May 10, 2022, 01:34 PM IST
রাজ্যে ফের উদ্ধার বিপুল আগ্নেয়াস্ত্র-গুলি, পুলিশের জালে ১
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রীর নির্দেশের পর জেলায় জেলায় বেআইনি অস্ত্র উদ্ধারের কাজে তল্লাশি শুরু করেছিল। একের পর এক জেলা থেকে বাজেয়াপ্ত হয়েছিল বেআইনি অস্ত্রশস্ত্রও। সোমবার বাদুড়িয়া থেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিস। সেই সঙ্গে এই ঘটনায় গ্রেফতার এক।  উদ্ধার করা হয়েছে ৮টি  রিভালবার ও ১২ রাউণ্ড গুলি। 

রবিবার ভোরে গোপনসূত্র পুলিসের কাছে খবর আসে এক ব্যাক্তি থলে ভর্তি আগ্নেয়াস্ত্র নিয়ে যাচ্ছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে বাদুড়িয়া থানার পুলিস বাদুড়িয়ার গোখনা সেতুর উপর থেকে আলাউদ্দিন মণ্ডল নামে ঐ ব্যাক্তিকে গ্রেফতার করে। তার কাছ থেকে উদ্ধার হয় একটি সেভেন এম এম পিস্তল। দুটি রিভালবার, তিনটি ওয়ান সাটার রিভালবার, দুটি ছররা বন্দুক ও একটা ম্যাগাজিন এবং ১২ রাউণ্ড গুলি।

যদিও কী কারণে এবং কোথায় এই আগ্নেয়াস্ত্র ও গুলি নিয়ে যাচ্ছিল তা জানতেপারেনি এখনও। ধৃত আলাউদ্দিন মণ্ডলকে আজ বসিরহাট আদালতে থেকে তিন দিনের পুলিসি হেপাজাত নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। সোমবার রাতে  সাংবাদিক বৈঠক করে এ কথা জানান বাদুড়িয়ার এসডিপিও  অভিজিত সিনহা মহাপাত্র।

আরও পড়ুন, Mamata on Nobel Prize: নোবেল চুরি বড় অসম্মানের: মমতা, CBI-এর থেকে তদন্ত ফেরাতে চান মুখ্যমন্ত্রী

আরও পড়ুন, Babul Supriyo: বাবুলের প্রাক্তন PA-র বিরুদ্ধে FIR করল CBI, মোদী-শাহ-কে তোপ তৃণমূল বিধায়কের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.