WB election 2021 : ভরতপুরে তৃণমূলের অন্দরেই 'খেলা শুরু'! তীব্র অস্বস্তিতে জেলা নেতৃত্ব

WB election 2021: এঘটনা ধামাচাপা দেওয়ার জন্য আগামী রবিবার দু'পক্ষকে নিয়েই বহরমপুরে সভা ডেকেছেন জেলা নেতৃত্ব।

Updated By: Mar 11, 2021, 07:43 PM IST
WB election 2021 : ভরতপুরে তৃণমূলের অন্দরেই  'খেলা শুরু'! তীব্র অস্বস্তিতে জেলা নেতৃত্ব
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বিধানসভা ভোটের (WB assembly election 2021) আগে তৃণমূল কংগ্রেসের (TMC) মধ্যেই শুরু হয়ে গেল 'খেলা'! যুযুধান দু'পক্ষ প্রকাশ্যেই 'খেলা শুরু' করলেন মুর্শিদাবাদের ভরতপুর (Bharatpur) বিধানসভা এলাকায়। 

বৃহস্পতিবার ভরতপুর (Bharatpur) বিধানসভার তৃণমূল প্রার্থী হুমায়ুন কবীর (Humayun Kabir) নির্বাচনী বৈঠক ডেকেছিলেন। সেই বৈঠক বয়কট করলেন ভরতপুর বিধানসভারই ৩ ব্লক সভাপতি, পঞ্চায়েত প্রধান ও জন প্রতিনিধিরা। জেলা তৃণমূল কংগ্রেস (TMC) কো-অর্ডিনেটরকে নিয়ে তাঁরা পাল্টা মিছিল ও সভা করলেন প্রার্থী হুমায়ুন কবীরের ডাকা সভাস্থল থেকে ২ কিলোমিটার দূরে। হুঙ্কার দিলেন, "ভরতপুরে খেলা হবে।"  রাজনৈতিক মহল মনে করছে, এদিন হুমায়ুন কবীরকে ভরতপুর বিধানসভার বিক্ষুব্ধরা পাল্টা চ্যালেঞ্জ ছোঁড়েন আজাহারউদ্দিনের নেতৃত্বে। 

তবে হুমায়ুন কবীরও (Humayun Kabir) তাতে দমে যাননি। তাঁদের চ্যালেঞ্জ গ্রহণ করে পাল্টা তোপ দাগেন তিনিও। তোপ-পাল্টা তোপ, সবমিলিয়ে সরগরম ভরতপুরের ভোটযুদ্ধ। এদিন কার্যত রেফারির ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন ভরতপুরের তৃণমূল (TMC) কো-অর্ডিনেটর অশোক দাস। তিনি যেমন এদিন ভরতপুর (Bharatpur) বিধানসভার সালারে তৃণমূল প্রার্থী হুমায়ুন কবীরের ডাকা ঘরোয়া নির্বাচনী বৈঠক ও প্রকাশ্য মিছিলে উপস্থিত ছিলেন। তেমনই হুমায়ুন বিরোধীদের ডাকা মিছিল ও জনসভাতেও উপস্থিত থাকলেন। 

এমনকি সালারে তৃণমূলের (TMC) গোষ্ঠীকোন্দল যে প্রকাশ্যে চলে এসেছে, সাংবাদিক বৈঠকে সেকথা স্বীকারও করে নিলেন অশোক দাস। গোটা ঘটনায় তীব্র অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল নেতৃত্ব। এঘটনা ধামাচাপা দেওয়ার জন্য আগামী রবিবার দু'পক্ষকে নিয়েই বহরমপুরে সভা ডেকেছেন জেলা নেতৃত্ব।

আরও পড়ুন, WB election 2021 : ভোটের বাংলায় এখানে কোনও 'লড়াই নেই'! 'মিলে গেছে' TMC-BJP-CPIM-Congress

১৩ তারিখেই 'ফিল্ডে' ফিরছেন Mamata, ৫ দিনে ৫ জেলায় সফরের সম্ভাবনা

.