WB Assembly Election 2021: গত বছরই Suvendu-র সঙ্গে দেখা করে BJP-তে যেতে চেয়েছিলাম, ফাঁস করলেন দলত্যাগী TMC নেতা

তৃণমূল কংগ্রেসের প্রার্থী  রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, অমর রামের কার্যকলাপ আমরা আগেই বুঝতে পেরেছিলাম

Updated By: Mar 11, 2021, 07:37 PM IST
WB Assembly Election 2021: গত বছরই Suvendu-র সঙ্গে দেখা করে BJP-তে যেতে চেয়েছিলাম, ফাঁস করলেন দলত্যাগী TMC নেতা

নিজস্ব প্রতিবেদন: বুধবার শুভেন্দু অধিকারী ও শমীক ভট্টাচার্যের হাতে থেকে বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছেন কাটোয়া পুরসভার প্রাক্তন পুর প্রধান ও  পূর্ব বর্ধমানের তৃণমূল জেলা সম্পাদক অমর রাম। চব্বিশ ঘণ্টা কাটতেই গুরুত্বপূর্ণ তথ্য ফাঁস করলেন তিনি।

বৃহস্পতিবার অমর রাম বলেন, ২০২০ সালের অগাস্ট মাস শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) সঙ্গে দেখা করে দল বহদলের কথা জানিয়েছিলাম। সে সময় দল ছাড়লে জেলে যেতে হতো। কোনও লোভে পড়ে বিজেপি যোগ দিইনি। এবার তৃণমূল কংগ্রেস প্রার্থী রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়কে হারাতেই বিজেপিতে যোগ দিয়েছি।

আরও পড়ুন- 'PM ও CM-র নিরাপত্তা নিয়ে আরও সতর্ক হোন', DM-দের কড়া বার্তা কমিশনের  

গত বুধবার অমর রামের সঙ্গেই বিজেপিতে যোগ দেন কাটোয়া পুরসভায় বিদায়ী সদস্য শ্যামল ঠাকুর ও ভাস্কর মণ্ডল। আজ তাঁরা ৭১ জন সঙ্গীকে নিয়ে কাটোয়ায় বিজেপির কার্যালয়ে হাজির হন। বিজেপির কাটোয়ার সাংগঠনিক জেলার সভাপতি  কৃষ্ণ ঘোষ অমর রামকে ফুলের স্তবক ও দলীয় উত্তরীয় সহ  বরণ করে নিলেন। এদিন অমর রাম অনুগামী ৭১ জন কর্মী সমর্থক তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে  যোগ দিলেন।

আরও পড়ুন-লোহার খুঁটিতে ধাক্কা কাল্পনিক: Partha, Modi-Shah খোঁজ না নেওয়ায় নিন্দা Sougata-র

অমর রামের বক্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়ে কাটোয়ার পুর প্রশাসক তথা বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী  রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, অমর রামের(Amar Ram) কার্যকলাপ আমরা আগেই বুঝতে পেরেছিলাম। দলের উপরতলায় জানিয়েছিলাম। দল ওর বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে শহর তৃণমূলের সভাপতির ও পুরপ্রধানের পদ থেকে সরিয়ে দিয়েছিল। কাটোয়া শহরকে সন্ত্রাসমুক্ত করতে দল আমাকে পুরপ্রধানের চেয়ারে বসিয়েছিল। কাটোয়ার মানুষ জানে  শহরে  সন্ত্রাস কারা করেছে।

.