WB assembly election 2021: ISF প্রার্থী নওশাদ সিদ্দিকিকে 'মার' পুলিসের, ভোটের মুখে ধুন্ধুমার ভাঙড়ে

থানা ঘেরাও বিক্ষোভ দেখালেন কয়েক হাজার ISF সমর্থক।

Updated By: Apr 8, 2021, 08:39 PM IST
WB assembly election 2021:  ISF প্রার্থী নওশাদ সিদ্দিকিকে 'মার' পুলিসের, ভোটের মুখে ধুন্ধুমার ভাঙড়ে

নিজস্ব প্রতিবেদন: ভোটের আগে অশান্তি অব্যাহত ভাঙড়ে। স্রেফ দলের সমর্থকের উপর 'হামলা' নয়, এবার প্রার্থী নওশাদ সিদ্দিককেও মারধরের অভিযোগ উঠল পুলিসের বিরুদ্ধে। প্রতিবাদে থানা ঘেরাও বিক্ষোভ দেখালেন কয়েক হাজার ISF সমর্থক। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল এলাকায়। 

মাঝে আর মাত্র একদিন। শনিবার, চুতর্থ দফায় ভোট ভাঙড়-সহ দক্ষিণ ২৪ পরগনার ৯টি বিধানসভা কেন্দ্রে। ভাঙডে এবার সংযুক্ত মোর্চার প্রার্থী, ISF-র প্রতিষ্ঠাতা আব্বাস সিদ্দিকির ভাই নওশাদ। এদিন এলাকায় প্রচার করতে এসেছিলেন আব্বাস। ভোজেরহাটে জনসভা ছিল তাঁর। ISF-র অভিযোগ, সেই জনসভা থেকে ফেরার পথে দলের কর্মী-সমর্থকদের উপর হামলা চালান স্থানীয় তৃণমূলকর্মীরা। তারপর? অভিযোগ জানাতে গিয়ে ভাঙড় থানার সামনে ফের দু'পক্ষের মধ্যে সংঘর্ষে বেঁধে যায় বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন: পানীয় জলের নলকূপে বিষ, অভিযোগের তির তৃণমূলের দিকে

অভিযোগ, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাল্টা লাঠিচার্জ করেছে পুলিস। রেয়াত করা হয়নি ভাঙড় কেন্দ্রের ISF প্রার্থী নওশাদ সিদ্দিকিকেও। লাঠির আঘাতে জখম হন তিনি। এরপরই পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। অভিযুক্ত পুলিস অফিসারের অপসারণের দাবিতে থানা ঘেরাও করে বিক্ষোভে শামিল হন আব্বাস সিদ্দিকির দলে কয়েক হাজার সমর্থকরা। দীর্ঘক্ষণ ধরে চলে এই বিক্ষোভ। ঘটনাস্থলে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী।  শেষপর্যন্ত পুলিসের সঙ্গে ওশাদ সিদ্দিকির বৈঠকের পর পরিস্থিতি স্বাভাবিক হয়। 

.