High Court: ৭৫-এর স্ত্রী খোরপোষের দাবি-সহ ডিভোর্স নিয়ে খড়্গহস্ত ৮০-র স্বামীর উপর! হতভম্ব হাইকোর্ট বলল, 'ঘোর কলি'!

Elderly Couple Alimony: স্ত্রী গায়েত্রী দেবী আদালতে জানান, তাঁর স্বামীর পেনশন প্রায় ৩৫ হাজার টাকা। এই পরিস্থিতিতে, তাঁকে মাসে ১৫ হাজার টাকা দেওয়া উচিত। 

Updated By: Sep 25, 2024, 04:39 PM IST
High Court: ৭৫-এর স্ত্রী খোরপোষের দাবি-সহ ডিভোর্স নিয়ে খড়্গহস্ত ৮০-র স্বামীর উপর! হতভম্ব হাইকোর্ট বলল, 'ঘোর কলি'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর একসঙ্গে থাকা যাচ্ছে না। এত বছর সংসার করার পর শেষমেশ আলাদা হওয়ার পর পথই বেছে নিয়েছেন ৮০-এর বৃদ্ধ এবং ৭৫-এর বৃদ্ধা। এই বয়সে শুধু বিচ্ছেদ চান না মহিলা, স্বামীর থেকে খোরপোষও দাবি করেছেন তিনি। কোর্টের মধ্যে বিচারপতির সামনেই তাদের তুমুল ঝগড়া বেঁধে যায়। সেই দেখে থ হয়ে যান খোদ বিচারপতি। অনেকক্ষণ ধরে তাদেরকে পর্যবেক্ষণ করার পর বিচারপতির মনে হয়েছে যে, সত্যি এবার কলিযুগ এসেছে। 

জানা গিয়েছে, ২০১৮ সাল থেকে সম্পত্তি নিয়ে দু'জনের মধ্যে আইনি লড়াই চলছে। দাম্পত্য কলহ চূড়ান্ত পর্যায়ে পৌঁছালে পুলিসের দ্বারস্থ মুনেশ কুমার গুপ্ত-র স্ত্রী। সেখানে কোনও সুরাহা না মেলায় আদালতে কড়া নাড়েন তিনি। আদালতে ডিভোর্সের মামলা দায়ের করার পাশে খোরপোষেরও ডিমান্ড রাখেন।

স্ত্রী গায়েত্রী দেবী আদালতে জানান, তাঁর স্বামীর পেনশন প্রায় ৩৫ হাজার টাকা। এই পরিস্থিতিতে, তাঁকে মাসে ১৫ হাজার টাকা দেওয়া উচিত। চলতি বছর আদালত সেই মামলায় স্ত্রীর খোরপোষের দাবিতে সিলমোহর দেয়। নিম্ন আদালত মুনেশকে তাঁর স্ত্রীকে মাসে ৫ হাজার টাকা দেওয়ার নির্দেশ দিয়েছিল। 

কিন্তু সেই নির্দেশে খুশি না হয়ে তিনি এলাহাবাদ হাইকোর্টের দ্বারস্থ হন। সেই মামলার শুনানিতেই বিচারপতি সৌরভশ্যাম শামশেরির মন্তব্য, 'এতো ঘোর কলিযুগ! চিন্তার বিষয়।' সবশেষে ওই বৃদ্ধাকে একটি নোটিস পাঠিয়েছেন তিনি।  

আরও পড়ুন:Shocking Video: চলতে অক্ষম, ২ কিমি হামা দিয়েই পেনশন আনেন ৮০ বছরের বৃদ্ধা...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.